নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১৫ নভেম্বর ২০১৭, ১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ সফর ১৪৩৯
শেরপুরে ৭ দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন
শেরপুর প্রতিনিধি
বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন শেরপুর জেলা সংসদের আয়োজনে গত রোববার সকাল ১০টায় শেরপুর শহরের উপকণ্ঠে বাগরাকসা নতুন বাস টার্মিনাল এলাকায় সওজ নির্বাহী প্রকৌশীর কার্যালয় সম্মুখে ৭ দফা দাবিতে এক ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন (জাতীয় শ্রমিকলীগ অন্তভুক্ত) সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুর জেলা সংসদ সদস্য মানববন্ধন কর্মসূচি পালনে জেলার সকল শ্রমিক ও কর্মচারী অংশগ্রহণ করেন। এসময় নেতৃবৃন্দ বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক যাচাই-বাচাইকৃত ২৬৬৭ জন ওয়ার্কচার্জড কর্মচারীদের দ্রুততম সময়ে মধ্যে শূন্য পদের বরাবরে নিয়মিত ও অবশিষ্ট ৪৩৯২ জন ওয়ার্কচার্জড শর্ত শিথিলপূর্বক পূর্বের ন্যায় কনভার্টেড রেগুলারের আওতায় এনে নিয়মিতকরণের প্রজ্ঞাপন/এসআরও জারি করতে হবে। বিভিন্ন শ্রেণী/সড়ক বিভাগে কর্মরত কর্মচারীগণ কর্তৃক মহামান্য হাইকোর্ট/সুপ্রিম কোর্টে দায়েরকৃত মামলার রায়/ নির্দেশনা দ্রুততম সময়ের মধ্যে বাস্তবায়ন করতে হবে। ওয়ার্কচার্জড কর্মচারীদের নিয়মিতকরণের পর মাস্টাররোল কর্মচারীদেরও নিয়মিত সংস্থাপনে আনয়ন করতে হবে। পূর্বের ন্যায় মাস্টাররোল কর্মচারীদের জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী শ্রেণিভিত্তিক সারাদেশ একই হারে দৈনিক মজুরি নির্ধারণ করতে হবে। কনভার্টেড নিয়মিত কর্মচারীসহ সকল নিয়মিত কর্মচারীকে যথাসময়ে পদোন্নতির ব্যবস্থা করতে হবে।

অধিদফতরের প্রস্তাবিত সাংগঠনিক কাঠামো (সেটআপ) কর্মকর্তাদের ন্যায় ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীদের সাংগঠনিক কাঠামো (সেটআপ) চূড়ান্তভাবে অনুমোদন করতে হবে। সাংগঠনিক কাঠামো অনুমোদন ব্যতিরেকে কোনোভাবেই ৩য় ও ৪র্থ শ্রেণির কোনো পদে নিয়োগ কার্যক্রম গ্রহণ করা যাবে না।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২৫
ফজর৫:০১
যোহর১১:৪৬
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:২০সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৬৫৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.