নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১৫ নভেম্বর ২০১৭, ১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ সফর ১৪৩৯
সুস্থ হয়েই নতুন ছবিতে ডিপজল
বিনোদন রিপোর্টার
শারীরিক অসুস্থতা সেরে অভিনয়ে ফিরছেন ডিপজল। আগামী ১ জানুয়ারি তারই প্রযোজনার নতুন চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হবে । ছটকু আহমেদের কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় 'এক কোটি টাকা' চলচ্চিত্রে অভিনয় করছেন ডিপজল। চলচ্চিত্রটির কিছু অংশের শুটিং এখনও বাকি। এরইমধ্যে একই পরিচালকের নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন ডিপজল।

ছটকু আহমেদের নতুন চলচ্চিত্রটির নাম 'পাথরের মন'। চলচ্চিত্রটিতে ডিপজল নতুন রূপে হাজির হবেন বলে জানিয়েছেন নির্মাতা। এ প্রসঙ্গে ছটকু আহমেদ বলেন, ''ডিপজল সাহেবকে দেখতে গিয়েছিলাম। তিনি এখন সুস্থ। অভিনয়ে ফিরতে চাইছেন। তার সঙ্গে নতুন ছবির ব্যাপারে কথা চূড়ান্ত হলো। একইসঙ্গে অসমাপ্ত 'এক কোটি টাকা' চলচ্চিত্রের শুটিংয়েও অংশ নেবেন তিনি।'' ছটকু আহমেদ জানান 'পাথরের মন' চলচ্চিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক সায়মন সাদিক। ডিপজল বলেন, নতুন করে জীবন ফিরে পেয়েছি। শারীরিকভাবেও এখন সুস্থতা অনুভব করছি। আবার অভিনয়ে ফিরতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। ২০ সেপ্টেম্বর হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। সেদিনই সকালে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকদের পরামর্শে বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে দ্রুত তাকে সিঙ্গাপুর নেওয়া হয়। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে হার্টে অস্ত্রোপচার শেষে ৫১দিন পর ৮ নভেম্বর দেশে ফেরেন তিনি। আশির দশকের শেষের দিকে সিনেমায় নাম লেখান ডিপজল। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। সমপ্রতি তার অভিনীত 'দুলাভাই জিন্দাবাদ' চলচ্চিত্রটি মুক্তি পায়। ছবিটির পরিচালক মনতাজুর রহমান আকবর।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২৫
ফজর৫:০১
যোহর১১:৪৬
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:২০সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৭১৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.