নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১৫ নভেম্বর ২০১৭, ১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ সফর ১৪৩৯
পৃথক স্থানে ১ জন খুন ৪ লাশ উদ্ধার
জনতা ডেস্ক
গতকাল পৃথক স্থানে ১ জন খুন ও ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ঠাকুরগাঁও ব্রাহ্মণবাড়িয়া, মীরসরাই, নেত্রকোনার আটপাড়া ও রাজারহাট থেকে জনতা প্রতিনিধিরা জানান-

ঠাকুরগাঁওয়ে ঝুলন্ত লাশ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার মুন্সিপাড়ায় আব্দুল মমিন (৩০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ঠাকুরগাঁও থানা পুলিশ। গত সোমবার রাতে ডিআইবির মোড়ের পাশের বাড়িতে লাশ দেখতে পেয়ে এলাকা বাসি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। আব্দুল মমিন ঠাকুরগাঁও মুন্সিপাড়া এলাকার গ্রামের মৃত. নান্দু মিয়া (নান্দু মিস্ত্রি) ছেলে। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল লতিফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে।

ব্রাহ্মণবাড়িয়ায় যুবকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

গতকাল মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কামাল আহমেদ (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে উপজেলার বাহাদুরপুর-তালশহর সড়কের উপর থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। কামাল হবিগঞ্জ সোয়ারগাও এলাকার আব্দুল হাই মিয়ার ছেলে। পুলিশ জানায়, সকালে বাহাদুরপুর-তালশহর সড়কের মাঝামাঝি স্থানে সড়কের উপরে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। এসময় তার পকেটে থাকা একটি কাগজের মাধ্যমে নিহতের নাম পরিচয় জানা গেছে। নিহতরা যুবকের বুকের দু'পাশে দুটি আঘাতের চিহ্ন রয়েছে। তবে সেটি ছুরি নাকি বুলেটের আঘাত তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার জানান, ময়না তদন্তের জন্য জেলা সদরে প্রেরন করা হয়েছে।

মীরসরাইয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

মীরসরাই প্রতিনিধি

মীরসরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। মঙ্গলবার ১৪ নভেম্বর সকাল সাড়ে ৯টার সময় উপজেলা জোরারগঞ্জ থানাধীন ৬নং ইছাখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চুনি মিঝির টেক গ্রামের জহুর মাঝি বাড়িতে এঘটনা ঘটে। নিহত ফকির আহমদ (৬৫) ঐ বাড়ির মৃত খলিলুর রহমানের ছেলে। নিহত ব্যক্তির ছেলে বাদী হয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। এঘটনার নেপথ্যে থাকা হালিমাকে আটক করা হলেও শামীম পালিয়ে গেছে। এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য সাব মিয়া বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে ফকিরকে মৃত দেখতে পাই। যতটুকু জানি উভয়ের মধ্যে দীর্ঘদিন যাবত বাড়ির জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে।

আটপাড়ায় বালকের ঝুলন্ত লাশ উদ্ধার

আটপাড়া (নেত্রকোণা) প্রতিনিধি

নেত্রকোণার আটপাড়া উপজেলার বানিয়াজান ইউনিয়নের বানিয়াজান গ্রামে এক বালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেন পুলিশ। জানা যায়, বানিয়াজান গ্রামের শান্ত মিয়ার ছেলে আলমগীর ঘাস কাটতে ব্র্যাক অফিস সামনে গেলে একাশি গাছে একটি ঝুলন্ত লাশ দেখে স্থানীয় লোকজনকে ডাকা ডাকি করতে থাকে। এ সময় স্থানীয় লোকজন ঝুলন্ত লাশটি সাবি্বর হোসেনের ছেলে বিল্লাল হোসেন (১৫) বলে চিহ্নিত করে। পরবর্তীতে আটপাড়া থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হলে আটপাড়া থানার ওসি তদন্তসহ সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষণিকভাবে ঝুলন্ত লাশটি নামিয়ে থানায় নিয়ে আসে। এ বিষয়ে বালকের বাবার সঙ্গে কথা বললে জানান, আমার ছেলে রাজমিস্ত্রির কাজ করত। কি ভাবে কি হয়েছে আমি তা বলতে পারি না। এ ব্যাপারে আটপাড়া থানার ওসি (তদন্ত) এ.টি.এম মাহমুদুল হক জানান বালকের লাশ উদ্ধার করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

রাজারহাটে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

গতকাল মঙ্গলবার কুড়িগ্রামের রাজারহাটে এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে নাকি সে বিষপানে আত্মহত্যা করেছে এ নিয়ে এলাকায় নানা ধরনের জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ও নিহতের পরিবার জানায়, উপজেলা নাজিমখান ইউনিয়নের রতিরাম পাঠানপাড়া গ্রামের প্রাণকান্তের কন্যা বাসনা রানী (২১) এর সাথে চার বছর আগে একই উপজেলার রাজারহাট ইউনিয়নের তালতলা গ্রামের চঞ্চল রায়ের বিয়ে হয়। ঘটনার ৫/৭দিন আগে এলাকার জনৈক এক যুবক বাসনা রানীর মোবাইল নম্বর সংগ্রহ করে বিভিন্ন ধরনের ম্যাসেজ প্রেরণ করে। বিষয়টি জানাজানি হলে তার স্বামী সম্প্রতি ওই যুবককে হাজির করে গ্রাম্য সালিশের মাধ্যমে ৪৫হাজার টাকা জরিমানা আদায় করে। এসময় স্বামী চঞ্চল, ভাসুর উজ্জলসহ পরিবারের লোকজন বাসনা রানীকে ভৎর্সনা করে বেদম মারপিট করে গুরুতর আহত করে। এসময় তাকে চিকিৎসা দেয়া হয়নি। বরং তার উপর আরো নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়া হয়। গত সোমবার রাতে বাসনা রানী মারা যায়। বাড়ির লোকজন বাসনা বিষপানে আত্মহত্যা করেছে বলে চিৎকার দিলে এলাকাবাসী ছুটে গিয়ে লাশ দেখতে পায়। বিষয়টি ধামাচাপা দিতে রাতেই লাশ পুড়ে ফেলার সিদ্ধান্ত নেয় স্বামীসহ স্বামীর বাড়ির লোকজন। এ নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। এ ঘটনায় এলাকার বেশ কয়েকজন নাম প্রকাশে অনিচ্ছুক জানান, নির্যাতন করেই মেয়েটিকে হত্যা করা হতে পারে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২৫
ফজর৫:০১
যোহর১১:৪৬
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:২০সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৬৫১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.