নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১৫ নভেম্বর ২০১৭, ১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ সফর ১৪৩৯
শিবপুরে জনতা পুলিশের হাতে ধরা পড়েছে ৩ ডাকাত
নরসিংদী প্রতিনিধি
ডাকাতি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়েছে ইফতেখার (২১), মাইনুল (১৯) ও লিমন সরকার (১৯) নামে ৩ ডাকাত। নরসিংদী ডিবি পুলিশ স্থানীয় জনগণের সহযোগিতায় গত সোমবার রাতে তাদেরকে শিবপুরের যোশর উত্তরপাড়া

প্রাইমারী স্কুল মাঠ থেকে গ্রেফতার করেছে। একই সময় ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে গেছে অভি (১৯), মাহবুব হাসান (১৯), মোমেন (৩১), ফাহিম (৩৫)সহ আরো ১০ জন ডাকাত। ডাকাতদের নিকট থেকে উদ্ধার করা হয়েছে চাপাতি, চাকু, খেলনা রিভলবার, রামদা, লোহার তৈরী চাপাতি ইত্যাদি দেশীয় অস্ত্রশস্ত্র। নরসিংদী ডিবি পুলিশের সাব ইনস্পেক্টর রুপম সরকার জানিয়েছে, নরসিংদী জেলা শহরের ব্রাহ্মন্দী মহল্লার মোতালিব খানের পুত্র ইফতেখার, আলী হোসেনের পুত্র মাইনুল ইসলাম, পূর্ব ব্রাহ্মন্দী মহল্লার মজিবুর সরকারের পুত্র লিমন সরকার, বৌয়াকুড় মহল্লার অভি, ব্রাহ্মন্দী মেসের বাসিন্দা মাহবুব হাসান, শিবপুর থানার যোশর উত্তরপাড়া গ্রামের আসাদ মিয়ার পুত্র মোমেন, পলাশ থানার চলনা গ্রামের ফাহিমসহ ১৩/১৪ জন ডাকাত সশস্ত্র অবস্থায় স্কুল মাঠের এক কোণে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে নরসিংদী ডিবি পুলিশের একটি দল স্কুল মাঠটি ঘেরাও করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা ছোটাছুটি করে পালিয়ে যেতে থাকলে এলাকার লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকে। এসময় জনতা ও পুলিশ যৌথভাবে ইফতেখার, মাইনুল ইসলাম ও লিমন সরকার নামে ৩ ডাকাতকে ধরে ফলে। অন্যান্য ডাকাতরা দৌড়ে পালিয়ে যায়। গ্রেফতারের পর ধৃত ডাকাতরা পালিয়ে যাওয়া ডাকাতদের নাম ঠিকানা পুলিশের নিকট প্রকাশ করে। পুলিশ জানায়, ধৃত ডাকাতরা পুলিশকে জানিয়েছে, মোমেন নামে এলাকার একজন ডাকাত সরদার তাদেরকে ডাকাতি করার জন্য সেখানে নিয়ে যায়। পুলিশ এখনো পলাতক ডাকাতদেরকে গ্রেফতার করতে পারেনি।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২৫
ফজর৫:০১
যোহর১১:৪৬
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:২০সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৭২২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.