নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১৫ নভেম্বর ২০১৭, ১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ সফর ১৪৩৯
সড়ক দুর্ঘটনায় নিহত ১২ আহত ২২
জনতা ডেস্ক
সড়ক দুর্ঘটনায় নারায়ণগঞ্জে আড়াইহাজার, গোপালগঞ্জ, নাটোর, চট্টগ্রাম, বাগেরহাট, দিনাজপুর ও কিশোরগঞ্জের কটিয়াদিতে ১২ জন নিহত ও ২২ জন আহত হয়েছে। জনতা প্রতিনিধি ও এফএনএসের খবর-

আড়াইহাজারে অটোর ধাক্কায় শিশু নিহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : আড়াইহাজারের বিশ্বনন্দী এলাকায় অটোর ধাক্কায় মাহিম (৪) নামে এক শিশুর নিহত হয়েছে। সে বিশ্বনন্দী মধ্যপাড়া এলাকার প্রবাসী হযরত আলীর ছেলে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তার মৃত্যু হয়। জানা গেছে, শিশু মাহিম রোববার সকালে তার দাদা ছিদ্দিকের সাথে রাস্তায় হাঁটাহাঁটি করছিলেন। এসময় একটি বেপরোয়া গতির অটো তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে সোমবার মারা যায়। গোপালদী তদন্ত কেন্দ্রের ওসি আহসান জানান, অটো গাড়ির ধাক্কায় এক শিশু আহত হয়। পরে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গোপালগঞ্জে নিহত ২ আহত ২০

এফএনএস

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার নতুন বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় দু'জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। গতকাল মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- টুঙ্গিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের সমাপ্তি বিশ্বাস (১২) ও একই উপজেলার বাশুড়িয়া গ্রামের সুমী খানম (১৫)। আহতদের নাম-পরিচয় জানা যায়নি। টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. ফিরোজ আলম জানান, দুপুরে ব্যাটারি চালিত একটি ইজিবাইক যাত্রী নিয়ে নতুন বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাগেরহাটগামী একটি বাস সেটিকে ধাক্কা দেয়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভ্যানকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী সুমীর মৃত্যু হয়। এ সময় বাসসহ তিন পরিবহনের অন্তত ২১ জন আহত হন। আহতদের মধ্যে ১১ জনকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়।

নাটোরে ২ মোটরসাইকেল আরোহী নিহত

এফএনএস

নাটোর শহরের দিঘাপতিয়া এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে অপর আরোহী। গতকাল মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো-সদর উপজেলার ইছলাবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে জহুরুল ইসলাম ও ইদ্রিস আলীর ছেলে মিম হোসেন (১৫)। আহত মাসুদ হোসেন (১৫) একই গ্রামের বেলাল প্রামাণিকের ছেলে। হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির এসআই শরিফুল ইসলাম জানান, দুপুরে মোটরসাইকেলে করে নাটোর শহর থেকে নিজ বাড়ি ইছলাবাড়ি গ্রামে ফিরছিলো তারা। পথে দিঘাপতিয়া এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

চট্টগ্রামে নিহত ২

এফএনএস

চট্টগ্রামের সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় এক যুবক এবং সীতাকু-ে জাহাজ থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে সাতকানিয়া উপজেলার হাসমতের দোকান এলাকায় বাস চাপায় নুরুল আমিন (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়। নিহত নুরুল আমিন সাতকানিয়া উপজেলার আফজল নগর এলাকার মো. ইসলাম এর ছেলে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন বলেন, এনা পরিবহনের একটি গাড়ি পথচারী নুরুল আমিনকে চাপা দেয়। সকাল ৬টায় হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ৭টার দিকে নুরুল আমিন মারা যান। এদিকে সীতাকু- উপজেলার কুমিরা এলাকায় ফাহিম এন্টারপ্রাইজ নামের শিপ ব্রেকিং ইয়ার্ডে জাহাজ থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকের নাম মো. মিজান (২০)। তার বাড়ি বরিশাল বিমানবন্দর এলাকায়। চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন বলেন, কাজ করার সময় মিজান জাহাজ থেকে পড়ে যান। সকাল সোয়া ১০টার দিকে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাটের বাস খাদে নিহত ২

এফএনএস

বাগেরহাটের কচুয়ায় বাস খাদে পড়ে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন; আহত হয়েছে অন্তত ৪০ জন। কচুয়া থানার ওসি রবিউল কবির জানান, উপজেলার বকুলতলার কাছে বাগেরহাট-পিরোজপুর সড়কে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে মনিরা বেগমের (৩৫) বাড়ি পিরোজপুরের নাছিরাবাদের রাহুদকাঠি গ্রামে। বাকি একজনের নাম-পরিচয় জানা যায়নি।

দিনাজপুরে ২ মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুর থেকে শামীম রেজা

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দিনাজপুর কোতোয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, গত সোমবার সন্ধ্যা ৭টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার দশমাইল মোড়ে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী চন্দন ও নাসিম ঘটনাস্থলে নিহত হন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২৫
ফজর৫:০১
যোহর১১:৪৬
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:২০সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৬৪১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.