নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
সুনামগঞ্জ আলফাত উদ্দিন স্কয়ার হতে ১ কি. মি. রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধন করেন মেয়র নাদের বখত
এক কোটি ২০ লাখ টাকা ব্যয়
সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ পৌরসভার আলফাত উদ্দিন স্কয়ার হতে কাজির পয়েন্ট পর্যন্ত এককোটি ২০ লাখ টাকা ব্যয়ে এক কি. রাস্তার পাকাকরণ ঢালাই কাজের উদ্বোধণ করা হয়েছে। গত বুধবার আলফাত উদ্দিন স্কয়ারে এ কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

এ সময় উপস্থিত ছিলেন, ঠিকাদার হরেশ চন্দ্র দে, পৌরসভার কার্য সহকারী মো. আব্দুস সালাম, সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, মো. নাজমুল হোসেন ও মো. আলী হোসেন প্রমুখ।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, প্রাচীন ও সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা শহর সুনামগঞ্জ পৌরসভার রাস্তাগুলো পর পর চার দফা অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়ার পর আমাদের সুনামগঞ্জবাসীর রত্ন পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নানের সহযোগিতায় জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই শহরের রাস্তাঘাটগুলো জনগণের চলাচলের উপযোগী করে দিতে এই রাস্তার ঢালাই কাজ শুরু হয়েছে। তিনি এই বৈশি্বক মহামারী করোনাভাইরাসের পাশাপাশি চারদফা বন্যার ফলে কাজে সৃষ্ট জটিলতার জন্য পৌর নাগরিকদের প্রতি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে মেয়র নাদের বখত বলেন, আমার বড়ভাই এই পৌরসভার প্রয়াত মেয়র মরহুম আইয়ূব বখত জগলুলের একটি স্বপ্ন ছিল এই পৌরসভাকে একটি উন্নত, সমৃদ্ধ আধুনিক পৌরসভার গঠনের।

কিন্তু তার স্বপ্ন পূরণের আগেই তাকে এই পৃথিবীর মায়া মততা আর ভালবাসা ত্যাগ করে চিরদিনের বিদায় নিতে হলো।

পৌর নাগরিকদের ভালবাসায় এবং প্রয়াত মেয়র আইয়ূব বখত জগলুলের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে প্রায় আড়াই বছর পূর্বে মেয়র হতে সক্ষম হয়েছিলাম। কিন্তু দায়িত্বভার গ্রহণের পর সময় অল্প থাকার কারণে এই পৌরসভাকে সর্বক্ষেত্রে আধুনিকায়ন করা পুরোপুরি সম্ভব হয়নি।

তিনি সেবার মনোভাব নিয়েই আগামীতে এই পৌরসভার নাগরিকদের সকল মৌলিক অধিকার প্রতিষ্ঠায় আজীবন সংগ্রাম ও কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং আগামী ১৫ দিনের মধ্যে এই পৌরসভার সকল রাস্তাঘাটের ভাঙাচোরা রাস্তাগুলো মেরামত করে জনগনের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত করার আশাবাদ ব্যক্ত করেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ৩০
ফজর৫:০২
যোহর১১:৪৭
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২২সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৯১২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.