নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
লাশের সঙ্গে বিকৃত যৌনাচার
মুন্নার বিচার চাইলেন তার বাবা
স্টাফ রিপোর্টার
রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গের লাশকাটা ঘরে মৃত কিশোরীদের ধর্ষণের অভিযোগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) হাতে গ্রেফতার ডোমের সহযোগী মুন্না ভক্তের বিচার চাইলেন তার বাবা সুইপার দুলাল ভক্ত। তিনি রাজবাড়ীর গোয়ালন্দের জুরান মোল্লার পাড়ার বাসিন্দা। শনিবার ভোরে দুলাল ভক্তের সঙ্গে কথা হলে তিনি বলেন, মুন্না গোয়ালন্দ আইডিয়াল হাইস্কুল থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত লেখাপড়া করেছিল। 'এরপর আমার স্ত্রীর মেজভাই যতন কুমার লালের সঙ্গে মর্গে ডোমের সহযোগী হয়ে দেড় বছর ধরে তার বাসায় থেকে কাজ করত।'

দুলাল ভক্ত বলেন, শুক্রবার মানুষের মুখে শুনলাম, আমার ছেলে মুন্না ভক্ত বড় একটা অপকর্ম করেছে এবং মানুষজন সেটা শুনে ছি ছি করছে! ছেলেমানুষ একটা বড় অন্যায় করেছে; মুন্না যদি বড় কোনো অপকর্ম করে, তাহলে আমি তার বিচার দাবি করি। তিনি আরো বলেন, তার এ অপকর্মের অবশ্যই বিচার হওয়া উচিত। স্থানীয় বাসিন্দা অনিল ভক্ত বলেন, মুন্নার আচরণ আগে থেকেই খারাপ ছিল, মাঝে মাঝে সে নেশা করত বলে শুনতাম। পরে আমাদের এখান থেকে সে ঢাকায় চলে যায়; তবে মুন্না যে ধরনের অপকর্ম করেছে এ জন্য অবশ্যই তার বিচার হওয়া উচিত। গোয়ালন্দ পৌরসভার ৬নং ওয়ার্ডের জুরান মোল্লাপাড়ার সুইপার কলোনির বাসিন্দা মিঠু ভক্ত বলেন, কোনো মানুষ যে এমন জঘন্য কাজ করতে পারে, সেটা আমার জীবনে এই প্রথম শুনলাম, তার এ অপকর্মের কথা মুখে আনাও আমাদের পাপ। গত বছরের ২৯ মার্চ থেকে চলতি বছরের ২৩ আগস্ট পর্যন্ত অন্তত পাঁচজন মৃত কিশোরীর মরদেহ ধর্ষণ করা হয়েছে বলে প্রমাণ পেয়েছে সিআইডি। ওই কিশোরীদের বয়স ছিল ১১ থেকে ১৭ বছর। আত্মহত্যার পর তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে নেয়া হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭০২৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.