নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
গাজীপুরে পুলিশ ও সাংবাদিক পরিচয়ে অপহরণের অভিযোগে ৩ জন গ্রেফতার
গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের কোনাবাড়ি এলাকায় পুলিশ ও সাংবাদিক পরিচয়ে এক ভ্যানচালককে অপহরণের অভিযোগে কথিত সাংবাদিক, পুলিশের সোর্সসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকালে অভিযুক্তদের গাজীপুর সিটি কর্পোরেশনের আমবাগ উত্তরপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, গাজীপুর সিটি কর্পোরেশনের আমবাগ উত্তরপাড়া এলাকার আলাল মিয়ার ছেলে রুবেল মিয়া, একই এলাকার মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম রুবেল এবং ঢাকার উত্তরখান ময়নারটেক এলাকার আরিফ মিয়ার ছেলে আবিদ রাসেল। আইপি টিভি মুক্তমনের কথিত সাংবাদিক আবিদ রাসেল এবং রবিউল পুলিশের সোর্স হিসেবে কাজ করেন বলে জানা গেছে।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিবি উত্তর ও মিডিয়া) জাকির হাসান জানান, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে ভ্যানচালক আব্দুল সালামকে কৌশলে আমবাগ উত্তরপাড়া এলাকা থেকে অপহরণ করা হয়। এরপর ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে ভুক্তভোগীর আত্মীয়-স্বজনের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে স্বজনরা দুই দফায় ২০ হাজার টাকা বিকাশের মাধ্যমে অপরণকারীদের পাঠায়।

তিনি জানান, ভুক্তভোগীর স্বজনদের কাছ থেকে সংবাদ পেয়ে কোনাবাড়ি থানা পুলিশ অভিযান চালিয়ে গতকাল সকালে ভুক্তভোগীকে উদ্ধার করে। এ সময় ওই তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়। অপহরণকারীদের কাছ থেকে একটি হাতুরি, একটি প্লায়ার্স, ছয়টি মোবাইল ফোন, একটি ক্যানন ক্যামেরা ও একটি বাঁশের লাঠি জব্দ করা হয়।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, তারা বিভিন্ন এলাকা থেকে কৌশলে পরস্পরের যোগসাজশে পুলিশের নাম ভাঙিয়ে ও সাংবাদিক পরিচয় দিয়ে অপহরণ করে মুক্তিপণ আদায় করে। গ্রেফতারকৃতদের মধ্যে রুবেলের বিরুদ্ধে কোনবাড়ি থানায় মাদকের মামলা রয়েছে।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ৩০
ফজর৫:০২
যোহর১১:৪৭
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২২সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৯২১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.