নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
আড়াইহাজারে আবারো ২ বাড়িতে ডাকাতি
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
আড়াইহাজারে আবারো ২ বাড়িতে ডাকাতি সংগঠতি হয়েছে। গত শুক্রবার রাতে গোপালদী পৌরসভার সদাসদী পূর্বপাড়া ও উলুকান্দী গ্রামে এই ডাকাতির ঘটনাগুলো ঘটে।

সদাসদী গ্রামের ডাকাতির শিকার হওয়া স্কুল শিক্ষক মনির হোসেন জানান, রাত ২টার দিকে তার বাড়িতে ২০/২৫ জনের মুখোশ ও হাফপ্যান্ট পরিহিত ডাকাত দল কেচি গেউট ভেঙে ভিতরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা-চোখ বেঁধে আড়াই ভরি স্বর্নালংকার, ২টি ক্যামেরা ও একটি কম্পিউটারের মনিটর নিয়ে যায়। ডাকাত দল তার ৪টি কক্ষ তছনছ করে ফেলে। অপরদিকে একই রাতে পার্শ্ববর্তী উলুকান্দী গ্রামে নকুল বনিকের বাড়িতে হানা দিয়ে ৫টি মোবাইল ও ১ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। অপর দিকে আড়াইহাজার-বিশনন্দী সড়কের চালাকচকে রাস্তায় ছিনতাই হয়।

গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আজাহার আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাত গ্রেফতার ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭০৫৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.