নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
পুলিশের সাংবাদিক সম্মেলনের নিন্দা ও প্রতিবাদ বিএনপির
স্টাফ রিপোর্টার
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর মিডিয়া সেন্টারে গতকাল শনিবার আয়োজিত প্রেস ব্রিফিংয়ে গত ১২ নভেম্বর পল্টন থানা এলাকায় গাড়িতে অগি্নসংযোগের ঘটনায় যুবদলের তিন নেতার সরাসরি জড়িতের যে দাবি করা হয়েছে, তা সাজানো বলে জানিয়েছে বিএনপি। দলটির মুখপাত্র এমরান সালেহ প্রিন্স গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ দাবি করেন।

বিবৃতিতে তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গতকাল শনিবার এক সাংবাদিক সম্মেলন করেছে। উক্ত সাংবাদিক সম্মেলনে গত ১২ নভেম্বর ঢাকায় গণপরিবহণে অগি্নসংযোগের ঘটনায় বিএনপিকে জড়িয়ে যে বক্তব্য দেয়া হয়েছে। বিএনপি এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।

বিএনপির বিবৃতিতে বলা হয়, এই ন্যক্কারজনক ঘটনার পর থেকেই বিএনপি বলে আসছে, এই ঘটনার সঙ্গে বিএনপির কোনো সম্পৃক্ততা নেই। বিএনপি জ্বালাও পোড়াওসহ অগি্নসংযোগের মতো ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করে না। অতীতের মতোই এর দায় বিএনপি'র ওপর জবরদস্তিমূলকভাব চাপিয়ে দিতে চায় সরকার। প্রিন্স বলেন, জনমনে বিভ্রান্তি ও বিএনপিকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এ ধরনের অপতৎপরতায় লিপ্ত রয়েছে সরকার। সরকারের এই ধরনের অপকৌশলে বিএনপি গভীর উদ্বেগ প্রকাশ করছে। এটি সরকারের সাজানো নাটকের পুনরাবৃত্তি মাত্র। তিনি আরো বলেন, রাজনীতি ও গণতন্ত্রের বৃহত্তর স্বার্থে সরকারকে আবারো এ ধরনের অপতৎপরতা বন্ধ করার এবং সরকারের অপপ্রচার ও মিথ্যাচারে বিভ্রান্ত না হতে জনগণের প্রতি বিএনপি আহ্বান জানাচ্ছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭০৩৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.