নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
রৌমারীতে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত
কুুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী সীমান্তে বিএসএফ এর গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতের নাম হাসিনুর রহমান ওরফে ফকির চাদ (২৮) তিনি সদর উপজেলার খাটিয়ামারী গ্রামের আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার মধ্যরাতে হাসিনুর রহমানসহ কয়েকজন আর্ন্তজাতিক সীমান্ত ১০৬২/৩এস পিলারের পাশদিয়ে মাদক আনতে যায়। এ সময় আসাম রাজ্যের হাট সিংমারী জেলার মাইনকার চর থানার কুশনীমারা ক্যাম্পের বিএসএফ সদস্যরা গুলি চালায়। স্থানীয় লোকজন দ্রুত রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। রৌমারী স্বাস্থ কমপ্লেক্সের চিকিৎসক জানান তার বুক ও পেটে দুইটি গুলির চিহ্ন পাওয়া গেছে। এ বিয়য়ে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মন্তাছির বিল্লাহ জানান, খবর পেয়ে নিহতের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও তিনি জানান। জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এ কে আজাদ জানান, ভারতের অভ্যন্তরে কাটাতারের বেড়ার নিকটে মাদক আনতে গেলে বিএসএফ তাকে গুলি করে হত্যা করে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২৯
ফজর৫:০২
যোহর১১:৪৭
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২২সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৭৪২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.