নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৩ ডিসেম্বর ২০১৯, ১৮ অগ্রহায়ণ ১৪২৬, ৫ রবিউস সানি ১৪৪১
ঘরে ফিরে টিটকারির শিকার গ্রিজম্যান
স্পোর্টস ডেস্ক
গত মৌসুমেও অ্যাথলেটিকো মাদ্রিদ সমর্থকদের সবচেয়ে প্রিয় পাত্র ছিলেন আঁতোয়া গ্রিজম্যান। ফরাসি ফরোয়ার্ড মাঠে নামলে তার নাম ধরে গলা ফাটাতো রোহি বস্নাঙ্কোস সমর্থকরা। কিন্তু এক মৌসুমের মধ্যেই যেন তাদের ঘোর শত্রুতে পরিণত হলেন ২৮ বছর বয়সী তারকা। চলতি মৌসুমে অ্যাথলেটিকো ছাড়ার পর রোববার (০১ ডিসেম্বর) দিবাগত রাতে প্রথমবারের মতো এস্তাদিও ওয়ান্দা মেত্রোপোলিতানো গিয়েছিলেন গ্রিজম্যান। কিন্তু অভিজ্ঞতাটা সুখকর হয়নি তার। গ্রিজিকে টিটকারি দিয়ে বরণ করেছে অ্যাথলেটিকো সমর্থকরা। পুরো ম্যাচে বার্সেলোনা ফরোয়ার্ডকে সইতে হয়েছে সাবেক ক্লাব সমর্থকদের দুয়ো। জায়ান্ট স্ক্রিনে যখন লিওনেল মেসি, লুইস সুয়ারেজের পর যখন গ্রিজম্যানের নাম বলা হলো তখন অ্যাথলেটিকো সমর্থকদের রাগমিশ্রিত অভিব্যক্তি প্রকাশ করে দুয়ো দেয়।

এছাড়া গ্রিজম্যান ম্যাচে যখন প্রথম পা ছোঁয়ালেন তখনই তার নাম ধরে ব্যঙ্গ করেছে মেত্রোপোলিতানোর দর্শক। 'মরে যাও গ্রিজম্যান', এমন ধ্বনিতে মুখর ছিল স্ট্যান্ড। দ্বিতীয়ার্ধে দর্শকদের একাংশ উত্তোলন করে আরেকটি ব্যানার। যেখানে লেখা, 'তুমি একটি নাম হতে চেয়েছিলে এবং তুমি মানুষ হতে ভুলে গেলে।' অবশ্য ম্যাচটিতে গ্রিজম্যানের দল বার্সেলোনা শেষ মুহুর্তে মেসির গোলে অ্যাথলিটেকোকে ১-০ ব্যবধানে হারিয়েছে।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১৫
ফজর৪:১৩
যোহর১২:০৩
আসর৪:৩৮
মাগরিব৬:৩৫
এশা৭:৫২
সূর্যোদয় - ৫:৩৪সূর্যাস্ত - ০৬:৩০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৭৭৭৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.