নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৩ ডিসেম্বর ২০১৯, ১৮ অগ্রহায়ণ ১৪২৬, ৫ রবিউস সানি ১৪৪১
কলাপাড়ায় গাছ লাগানোকে কেন্দ্র করে হামলায় মহিলাসহ আহত ২
কলাপাড়া প্রতিনিধি
পারিবারিক বিরোধের জের ধরে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের উত্তর হলদি বাড়িয়া গ্রামে বাড়ির সীমানায় জোরপূর্বক গাছ লাগানোকে কেন্দ্র করে কুপিয়ে গুরুতর জখম করেছে মাসুমা বেগম ও আলমগীর হাওলাদারকে। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে উত্তর হলদি বাড়িয়া গ্রামের মাদক মামলার পলাতক আসামি স্বপন হাওলাদার, গিয়াস উদ্দিন হাওলাদার, মোঃ রাহাত, নাসিমা বেগম ও মাকসুদা বেগম ঘটনার দিন দুপুরে আলমগীর হাওলাদারের বসত ভিটার সীমানায় মাটির গর্ত করে গাছ লাগানো ও গাছ কাটাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাগবিত- শুরু হয়। এক পর্যায়ে মাটি কাটার কোদাল ও খুনতি দিয়ে দুই সন্তানের জননী আলমীগের স্ত্রী গৃহবধূ মাসুমা বেগমকে উপুর্যপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে উল্লেখিতরা। মুমূর্ষু অবস্থায় কলাপাড়া হাসপাতালে আহত মাসুমা বেগম ও আলমগীরকে ভর্তি করা হয়েছে। মাসুমা বেগমের মাথায় ও দুই হাতে জখম করা হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১০
ফজর৫:০৮
যোহর১১:৫১
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪১৪১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.