নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ৬ ডিসেম্বর ২০১৮, ২২ অগ্রহায়ণ ১৪২৫, ২৭ রবিউল আউয়াল ১৪৪০
ঝালকাঠিতে গণফোরাম ও স্বতন্ত্রসহ ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
ঝালকাঠি প্রতিনিধি
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠির দুটি আসনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রম শেষ হয়েছে। জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে রোববার সকাল ১০টা থেকে শুরু হয়ে বেলা ১টা পর্যন্ত চলে এ কার্যক্রম। যাচাই-বাছাইয়ে ২১ জন প্রার্থীর মধ্যে ৭ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। বৈধ ঘোষণা করা হয়েছে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ও বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক প্রতিমন্ত্রী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমরসহ ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র। ঝালকাঠি-১ আসনে স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান মনির, শাহ জামাল শামীম, ইয়াসমিন আক্তার পপি, মাওলানা দেলোয়ার হোসেন, নূরুল ইসলাম মুকুল মৃধা এবং মাওলানা ফয়েজুল হকের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তাদের মধ্যে পপি ঋণখেলাপি এবং অন্যরা মোট ভোটারের এক ভাগের স্বাক্ষর সঠিকভাবে আনতে ব্যর্থ হওয়ায় রিটার্নিং কর্মকর্তা তাদের মনোনয়নপত্র বাতিল করে দেন। এছাড়া ঝালকাঠি-২ আসনে অনলাইনে মনোনয়নপত্র দাখিলকারী গণফোরামের প্রার্থী জাহান শাহ কবির পারভেজের মূল কাগজপত্র না পাওয়ায় তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন- ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী বজলুল হক হারুন, বিএনপির প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর ও রফিকুল ইসলাম জামাল, জাতীয় পার্টির (এরশাদ) এমএ কুদ্দুস খান, ওয়ার্কার্স পার্টির কমরেড আবুল হোসেন, জেপি (মঞ্জু) এনামুল হক রুবেল, ন্যাশনাল পিপলস পার্টির প্রবীর কুমার মিত্র, ইসলামী আন্দোলন বাংলাদেশের আল্লামা নূরুল হুদা ফয়েজী। ঝালকাঠি-২ আসনে মনোনয়নপত্র বৈধ হয়েছে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বিএনপির ইসরাত সুলতানা ইলেন ভূট্টো ও জীবা আমিনা খান, জাতীয় পার্টির (এরশাদ) এম এ কুদ্দুস খান, ইসলামী আন্দোলন বাংলাদেশের মুফতি সৈয়দ মাওলানা ফয়জুল করীম এবং ন্যাশনাল পিপলস পার্টির জাহাঙ্গীর হোসেন খান।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৭
ফজর৫:১৩
যোহর১১:৫৫
আসর৩:৩৯
মাগরিব৫:১৮
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৪সূর্যাস্ত - ০৫:১৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৫২৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.