নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ৬ ডিসেম্বর ২০১৮, ২২ অগ্রহায়ণ ১৪২৫, ২৭ রবিউল আউয়াল ১৪৪০
দিনাজপুর-৫
বিএনপি'র মনোনীত প্রার্থীর গণসংযোগ
পার্বতীপুর (দিনাজপুর) থেকে মো. মিজানুর রহমান মিজান
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর জেলার পার্বতীপুর ও ফুলবাড়ী উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর-৫ আসনে বিএনপির সংসদ সদস্য হিসেবে মনোনয়নপত্র দাখিল করে কাজ করে যাচ্ছেন এসএম জাকারিয়া বাচ্চু। তিনি দীর্ঘদিন যাবৎ এ এলাকায় জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাঠে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- চালিয়ে আসছেন। সেই সাথে সামাজিক কর্মকা-, কর্মিসভা, সেমিনারসহ জনসভা করে আসছেন। এ ছাড়াও তিনি এলাকায় দীর্ঘদিন ধরে মানুষের বিপদে আপদে পাশে থেকে সর্বদাই সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় ইতোমধ্যে পার্বতীপুর ও ফুলবাড়ী উপজেলায় জনপ্রিয় সৎ মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি।

ব্যক্তি জীবনেও তার রয়েছে বর্ণাঢ্য রাজনৈতিক পরিচয়। প্রথমে তিনি সাবেক সাধারণ সম্পাদক যুবদল পার্বতীপুর উপজেলা এছাড়াও মসজিদ, মন্দিরসহ তিনি একাধিক জনহিতকর প্রতিষ্ঠানের সাথে জড়িয়ে রয়েছেন। তিনি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের শিয়ালকোট গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মো. আহ্বায়ক, দিনাজপুর জেলা কমিটির সদস্য।

এসএম জাকারিয়া বাচ্চু তার রাজনৈতিক জীবনে স্বৈরাচারী সরকারের পতনের লক্ষ্যে প্রতিটি আন্দোলন, সংগ্রাম, জেল, জুলুম, অত্যাচার. নির্যাতনকে উপেক্ষা করে জীবনের ঝুঁকি নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। এ প্রতিনিধির সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, জিয়ার আদর্শে উজ্জীবিত হয়ে দেশনেতা খালেদা জিয়ার বিশ্বস্ত সৈনিক হিসাবে বাংলাদেশের উন্নয়নে এবং আমার নির্বাচনী এলাকা পার্বতীপুর-ফুলবাড়ী মানুষের সুখে দুঃখে, বিপদে আপদে সব সময় পাশে থাকবো এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। এসময় তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি নির্বাচিত হলে পার্বতীপুর-ফুলবাড়ীকে বিশেষ অর্থনৈতিক বা রফতানি প্রক্রিয়া অঞ্চল হিসেবে তৈরি করা, কৃষি পণ্য মজুতভিত্তিক হিমাগার তৈরি, তথ্যপ্রযুক্তিভিত্তিক বিনোদনকেন্দ্র এবং পার্ক তৈরি, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সময়ের সাথে তাল মিলিয়ে স্কুল কলেজে শতভাগ ফ্রি ইন্টারনেটের ব্যবস্থা করা, উচ্চ শিক্ষা ও কারিগরি শিক্ষা বৃদ্ধির ব্যবস্থা করা, শতভাগ বিদ্যুৎ, শতভাগ রাস্তাঘাট পাকাকরণ, কৃষকদের প্রশিক্ষণের ম্যধমে পণ্য উৎপাদন বৃদ্ধির ব্যবস্থা করা ইত্যাদি।

এসব পরিকল্পনাকে বাস্তবে রূপ দেয়ার জন্য তিনি আগামী নির্বাচনে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে বিএনপিকে নির্বাচনে বিজয় করে পার্বতীপুর-ফুলবাড়ী দিনাজপুর-৫ আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন এই তরুণ নেতা। গত ২৮ তারিখে দিনাজপুর জেলা রিটার্নিং অফিসারের নিকট বিএনপি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করে পার্বতীপুর-ফুলবাড়ী দুই উপজেলায় দলীয় কর্মীদের সাথে গসংযোগের মাধ্যমে ধানের শীষের পক্ষে কাজ করে যাচ্ছেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৬
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৪৩৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.