নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ৬ ডিসেম্বর ২০১৮, ২২ অগ্রহায়ণ ১৪২৫, ২৭ রবিউল আউয়াল ১৪৪০
একাদশ জাতীয় সংসদ নির্বাচন
নরসিংদী-১ আসনে আ'লীগে দ্বন্দ্বের অবসান
বিএনপি'র নীরব প্রচারণা
মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী সদর-১ আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। আলোচনা ভোটার সাধারণের আলোচনা সমালোচনায় নতুন করে যোগ হয়েছে ভোটারদের পছন্দের প্রার্থী নৌকার বাহক মুক্তিযোদ্ধা লে. কর্নেল (অব.) নজরুল ইসলাম হীরু (বীরপ্রতীক)কে নিয়ে উচ্ছ্বাস। তৃণমূল নেতারা ভোটারদের কাছাকাছি তাদের প্রার্থীকে নিয়ে পুরো উদ্যমে প্রচারণায় মেতে উঠেছে। দ্বিধা আর দ্বন্দ্বের অবসান হয়েছে কারণ যারা ইতিপূর্বে এ আসন থেকে নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করে মাঠে নেমেছিলেন ইঞ্জিনিয়ার শওকত আলী, আয়ুব খান জিএম তালেব হোসেন বর্তমান এমপি আলহাজ নজরুল ইসলাম হিরুকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে গিয়ে একযোগে নির্বাচনী প্রচারণার প্রত্যয় ঘোষণা করায় পুরো সদর আসন এলাকায় বেশ জোরেসোরেই নির্বাচনী সুবাতাস বইতে শুরু করেছে। ভোটারদের মধ্যেও গত দু'দিনে বেশ উদ্দীপনা আর উচ্ছ্বাস লক্ষ্য করা যাচ্ছে। কেননা ভোটার সাধারণের প্রত্যাশীত প্রার্থী বর্তমান সাংসদ মুক্তিযোদ্ধা লে. কর্নেল (অব.) নজরুল ইসলাম হীরু (বীরপ্রতীক) পানি সম্পদ প্রতিমন্ত্রী, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি। ইতিপূর্বে দু'বার নির্বাচিত সংসদ সদস্য হিসেবে এলাকার উন্নয়নে তার যথেষ্ট অবধান রয়েছে বলে এবারও ভোটার সাধারণ প্রধানমন্ত্রী জননেত্রীর শেখ হাসিনার দেয়া প্রার্থীকে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করতে দেখা যাচ্ছে। প্রার্থী ও স্থানীয় কর্মীদের পক্ষ থেকে প্রচার করা হচ্ছে সরকারের উন্নয়ন কর্মকা- প্রচার নির্বাচিত হয়ে আগামীতে কি কি ইন্নয়ন কর্মকা- করবেন তার প্রতিশ্রুতি দান।

এসব প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষ্যে সামনের নির্বাচনেও নৌকা প্রতীক বিজয়ী করতে এ আসনের তরুণ, বৃদ্ধসহ সাধারণ ভোটারদের মাঝে উৎকণ্ঠা কেটে বেশ উৎসাহ ও উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। অপরদিকে, বিএনপি প্রার্থী খায়রুল কবীর খোকন এক মামলায় গ্রেফতার হওয়ায় বিএনপি'র কর্মীদের প্রচারণা নীরব হয়ে পড়েছে। যার যার এলাকায় থেকে ধানের শীষ নিয়ে একা একা প্রচারণা চালাতে দেখা যায়। জাতীয় প্রার্র্থী বা অন্যদের কোনো প্রার্থীর কোনো প্রচার-প্রচারণা লক্ষ্য করা যাচ্ছে না।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৪
ফজর৪:৫৩
যোহর১১:৪৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:১১সূর্যাস্ত - ০৫:১২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৩৯৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.