নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ৬ ডিসেম্বর ২০১৮, ২২ অগ্রহায়ণ ১৪২৫, ২৭ রবিউল আউয়াল ১৪৪০
নাঙ্গলকোটে দুর্ধর্ষ ডাকাতি নারীসহ আহত ৭
নাঙ্গলকোট (কুমিল্লা) থেকে মো. রেজাউল করিম রাজু
কুমিল্লার নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নের চৌকুড়ি গ্রামের কাজী অহিদুর রহমানের বাড়িতে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে এই ঘটনা ঘটে। এতে নারীসহ ৭ জন গুরুতর আহত হয়। আহতরা হলেন, মৃত কাজী অহিদুর রহমানের স্ত্রী জাকিয়া বেগম, ছেলে আবুল হাশেম, আবুল কাশেম, নূরুন নবী,

মেয়ে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ শিক্ষার্থী লিজা আক্তার, পুত্রবধূ মাহফুজা বেগম ও লিমা বেগম। আহতদের গুরুতর অবস্থায় প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আবুল হাশেমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও পরিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক দেড়টায় কাজী অহিদুর রহমানের বাড়িতে ২০-২৫ জনের এক দল সশস্ত্র ডাকাত বাড়ির মূল ফটকের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ডাকাতদল ঘরের প্রত্যেক কক্ষে গিয়ে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আলমিরাতে রক্ষিত মালামাল লুট করার সময় পরিবারের সদস্যরা চিৎকার করলে তাদের এলোপাতাড়ি কুপিয়ে ও মারধর করে ৭ জনকে গুরুতর আহত করে। ডাকাত দলের সদস্যরা বাড়ির পাশ্ববর্তী অপর ৪টি ঘরের সামনে অবস্থান করে তাদেরকে গালমন্দ এবং হুমকি-ধমকি দিয়ে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে। এ সময় ডাকাত দল ঘরের আলমিরাতে রক্ষিত নগদ প্রায় ৬ লাখ টাকা, ১৮ ভরি স্বর্ণালঙ্কার, ৭টি মোবাইল ফোন সেট ও ৫টি টর্চ লাইট লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা। খবর পেয়ে কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) সাইফুল ইসলাম ও কুমিল্লা ডিবি (ওসি) মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা লিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে রাতেই পুলিশ পাঠানো হয় এবং আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। অভিযোগ পেলে নিয়মিত মামলা রুজু করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৭
ফজর৫:১৩
যোহর১১:৫৫
আসর৩:৩৯
মাগরিব৫:১৮
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৪সূর্যাস্ত - ০৫:১৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৫৪৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.