নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ৬ ডিসেম্বর ২০১৮, ২২ অগ্রহায়ণ ১৪২৫, ২৭ রবিউল আউয়াল ১৪৪০
চকরিয়ায় জমি জবর দখলে নিতে ১শ গাছ কেটে লুট
কক্সবাজার থেকে মো. আবদুল মতিন চৌধুরী
চকরিয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখলে নিতে প্রায় ২লাখ ৫০ হাজার টাকা মূল্যমানের ১শত গাছ লুট করা হয়েছে। ৪ডিসেম্বর সকাল ৮টার দিকে উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হাজী রওশন আলী পাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা।

এনিয়ে জমি মালিক পূর্ববড়ভেওলা ৮নং ওয়ার্ডের কবির বাপেরপাড়া এলাকার মৃত নুর আহমদের পুত্র মুক্তিযোদ্ধা হাজী আবুল কাশেম (৭৫) বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজন আসামি

করে একইদিন সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলেন; ৩নং ওয়ার্ডের মৃত ফকির মোহাম্মদের পুত্র আমির হোসেন (৫০), মৃত বদি আলমের পুত্র হেলাল উদ্দিন (৪৫) ও মৃত আবদুল করিমের পুত্র আমির হোসেন (৪০)।

বাদীর দায়েরকৃত অভিযোগে জানা গেছে, হাজী রওশন আলী পাড়া গ্রামে বাদী মুক্তিযোদ্ধা আবুল কাশেমের পৈত্রিক মালিকানাধীন ও দীর্ঘদিনের ভোগ দখলীয় ১৮শতক জমিতে বিভিন্ন প্রজাতির গাছ রোপন করেন। গাছের আকৃতি একটু বড় হলে গাছসহ জমির প্রতি লুলোপ দৃষ্টি পড়ে অভিযুক্তদের।

সর্বশেষ ঘটনারদিন ৪ডিসেম্বর সকালে অভিযুক্তরা ২লাখ ৫০ হাজার টাকা মূল্যের প্রায় ১০০টি মেহগনি, ম্যালেরিয়া (ইউকিপ্টাস)অষ্ট্রেলিয়া, একাশি, বেলজিয়াম গাছ কেটে লুট করে এবং জমি থেকে অন্তত ৫০ হাজার টাকা পরিমানের মাটি কেটে নিয়ে যায়। এমনকি অভিযুক্তদের বাধা দিলে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেন। এনিয়ে নিরুপায় হয়ে আইনের আশ্রয় নেন বলে জানান মুক্তিযোদ্ধা আবুল কাশেম এবং আইনী সহায়তা কামনা করেন।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২১
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৮৭৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.