নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০১৭, ২৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ রবিউল আউয়াল ১৪৩৯
বিশ্বনাথে জেল থেকে বেরিয়ে
বাদিপক্ষের উপর হামলা : আহত ২ এলাকায় উত্তেজনা পুলিশ মোতায়েন
বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
সিলেটের বিশ্বনাথে জেল থেকে জামিনে বেরিয়ে এসে জনতার সম্মুখে বাদিপক্ষের উপর হামলার খবর পাওয়া গেছে। হামলায় গুরুতর আহত অবস্থায় দু'জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধায় উপজেলার হাবড়া (রমজানপুর) গ্রামে এ ঘটনাটি ঘটে । আহতরা হচ্ছেন -রমজানপুর গ্রামের মৃত আরব উল্লার পুত্র গৌছ উল্লা (৬০) ও তার ভাই নুর উল্লা (৫৫)। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার ভোররাতে চরচন্ডির বাচ্চু মিয়ার বাড়ির সুপারি চুরির চেষ্টাকালে সিএনজি চুরি, ডাকাতিসহ একাদিক মামলার আসামি হারিছ আলীকে উত্তম মধ্যম দিয়ে ইউপি মেম্বার ছুরাব আলীর উপস্থিতিতে টহলরত পুলিশের কাছে সোপর্দ করা হয়। এলাকাবাসীর অভিযোগ থানায় পৌঁছার আগেই রহস্যজনক কারণে পুলিশ তাকে ছেড়ে দেয়। পরদিন শুক্রবার সন্ধ্যায় পরে এলাকাবাসীর চাপে পুলিশ তাকে (হারিছকে) ফের গ্রফতার করে। ওইদিন রাতে হারিছ আলীকে আসামি করে গৌছ উল্লাহ পক্ষের আল আমিন বাদি হয়ে থানায় একটি চুরির চেষ্টা মামলা দায়ের করেন, (মামলা নং-১)। আর হারিছ আলীকে মারধরের বিষয় এনে তার ভাই একলাছ আলী বাদি হয়ে থানায় অন্য একটি মামলা দায়ের করেন, (মামলা নং ২)। রোববার জেল থেকে বেরিয়ে মঙ্গলবার হারিছ আলী তার সহযোগীদের নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালান।

পুলিশের কাছে সোপর্দকৃত আসামি ছেড়ে দেয়ার বিষয়টি অস্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, আসামি হারিছ আলী পুলিশের নিয়ন্ত্রণেই ছিল। ফের হামলা কিংবা পাল্টা হামলার আশঙ্কায় হাবড়া বাজারে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত