নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০১৭, ২৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ রবিউল আউয়াল ১৪৩৯
মাদক ব্যবসায়ে বাধা দেয়ায় রূপগঞ্জে ২ নারীকে বঁটি দিয়ে কুপিয়ে জখম
রূপগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় মাদক ব্যবসায়ীরা জমিরুন ও হালিমা বেগম নামে দুই নারীকে বঁটি দিয়ে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের মধুখালী এলাকায় এ ঘটনা ঘটে।

হালিমা বেগমের স্বামী শফিউল জানান, তার প্রতিবেশী মজিবর, আকবর মধুখালীসহ উপজেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। শফিউল মাদক ব্যবসা করতে নিষেধ করলে মাদক ব্যবসায়ীরা তাকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি প্রদান করেন।

এর জের ধরে বুধবার দুপুরে মজিবর, আকবর, সেলিনা, হামিদা শফিউলের বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। গালিগালাজ করতে নিষেধ করলে মাদক ব্যবসায়ীরা শাশুড়ি জমিরুন ও স্ত্রী হালিমা বেগমকে বঁটি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করান। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

রূপগঞ্জে পেশাদার কিলার শাওন গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এম এ হাসান হত্যা মামলাসহ আরো দুটি হত্যা মামলার অন্যতম আসামি শাওন ওরফে কিলার শাওনকে পুলিশ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার রাত আড়াইটার দিকে ভৈরব জেলার শিকুলকান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাওন চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৩ নং ওয়ার্ডের মতি মিয়ার ছেলে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক ফরিদ আহম্মেদ জানান, রূপগঞ্জের ত্রাস, হত্যা, অস্ত্র, মাদকসহ একডজন মামলার আসামি শাওন ওরফে কিলার শাওনকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ভৈরব জেলার শিকুলকান্দি এলাকার তার খালার বাড়ি থেকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়। পুলিশ আরো জানায়, থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এম এ হাসান, খোরশেদ ও মনির হত্যা মামলার তিনি অন্যতম আসামি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত