নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০১৭, ২৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ রবিউল আউয়াল ১৪৩৯
আ'লীগ থাকবে তো? কাদেরকে দুদু
স্টাফ রিপোর্টার
বিএনপির অবস্থা মুসলিম লীগের মতো হবে বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের করা মন্তব্যের পাল্টা জবাবে দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আগামী দিনে আপনাদের দল (আওয়ামী লীগ) থাকবে তো? একইসঙ্গে তিনি বিএনপিকে নিয়ে এতো চিন্তা না করে আওয়ামী লীগ সভানেত্রীর দিকে তাকিয়ে থাকার পরামর্শ দেন ওবায়দুল কাদেরকে।

সাবেক এই ছাত্রনেতা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ মুজিবের কন্যা। শেখ মুজিব চান্স পাওয়া মাত্রই আওয়ামী লীগ বিলুপ্ত করে দিয়েছিল। জিয়াউর রহমান পরবর্তীতে আওয়ামী লীগকে রাজনীতি করার সুযোগ দিয়েছিলেন। শেখ হাসিনাও চান্স পেলে আওয়ামী লীগ বিলুপ্ত সাংবাদিক সম্মেলনে এসব প্রশ্ন উত্থাপন করেন। খাউলিয়া ইউনিয়ন আ. লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক দুলাল চন্দ্র সিকদার ওই পরিবারগুলোর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় সন্ন্যাসী গ্রামের লিটন সিকদার (৩৫), রাজারাম ভদ্র (৫০), সাবেক প্রধান শিক্ষক ফনিন্দ্রনাথ সিকদার (৭৮), মাদ্রাসা শিক্ষক বিমল চন্দ্র সিকদার (৫২) ও ব্যবসায়ী সমীর সিকদার উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে আরো বলা হয়, মাস্টার আলী আকবরের ছেলে ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হাসান ৬টি সংখ্যালঘু পরিবারের জমি, বসতবাড়ি ও কয়েকটি দোকান ঘর জোরপূর্বক ভোগ দখলের চেষ্টা করছে। ইতোপূর্বে একটি মন্দির ভেঙে ফেলে জমি দখল করে নিয়েছে। সোমবার সন্ধ্যায় সন্ন্যাসী বাজারে দুটি দোকান ঘর দখলের চেষ্টা করছে। এতে বাধা দিলে দুলাল সিকদার, তার ছেলে লিটন ও রাজারাম ভদ্রকে মারপিট করে জিয়াউল ও তার লোকজন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান ও আ. লীগ সভাপতি মাস্টার আবুল খায়ের বলেন, 'হিন্দুদের দোকান দখল নিয়ে জিয়াউল গত মঙ্গলবার কয়েকজনকে মারপিট করে। ওই সময় প্রতিবাদ করলে আমাকেও লাঞ্ছিত করে জিয়াউল ও তার লোকজন'।

এদিকে এই ঘটনা সম্পর্কে যুবলীগ নেতা জিয়াউল হাসান বলেন, 'আমি মৃত শৈলেন্দ্রনাথ কাপালির জমিজমা দেখাশুনা করি এবং সবকিছুর ডিফেন্স দেই। স্থানীয় আ. লীগের একটি অংশ এতে ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে নানা কথা বলে বেড়াচ্ছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত