নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ জানুয়ারি ২০২১, ৩০ পৌষ ১৪২৭, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪২
রহিমপুর এতিমখানায় ২৭ হাফেজকে পাগড়ি ও ৭০ জনকে ছবক প্রদান
কুমিল্লা উত্তর থেকে জাকির হোসেন
কুমিল্লার মুরাদনগর উপজেলার রহিমপুর হেজাজিয়া এতিমখানা ও হাফেজিয়া মাদরাসায় ২৭ হাফেজ ছাত্রকে পাগড়ি, সনদ ও ৭০ জন ছাত্রকে কোরআন শরীফের ছবক প্রদান করা হয়েছে। গত শনিবার বিকেলে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআই'র সাবেক সভাপতি আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। প্রধান আলোচক ছিলেন ইসলামী চিন্তাবিদ আল্লামা ড. আ.ফ.ম খালিদ হোসেন।

এতিমখানার সভাপতি অধ্যাপক হাকিম মাওলানা জালাল উদ্দিন হেজাজীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান খান, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ হারুন আল-রশীদ, মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় সমাজ কল্যাণ ফেডারেশনের মহাসচিব হাফেজ মোহাম্মদ আমান উল্লাহ।

ড. মনিরুজ্জামান ও মুফতী নোমান আহম্মেদ কাসেমীর উপস্থাপনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদ, খুরুইল-বুটিয়াকান্দি দরবার শরীফের পীরজাদা ড. এনামুল হক, শিল্প উদ্যোক্তা হাফেজ ইয়াকুব আলী, মাদরাসার মোহতামিম মাওলানা আমীর হোসেন ও মাওলানা মোস্তাফিজুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি বলেন, মুরাদনগর উপজেলার প্রাণকেন্দ্রে এই শিক্ষা প্রতিষ্ঠানটি জ্ঞানের আলো ছড়াচ্ছেন। উত্তরোত্তর এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে এ প্রত্যাশা করছি। এতিমখানার পরিবেশ ও শিক্ষার গুণগত মান দেখে আমি আনন্দিত। শিক্ষকসহ এ প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাওয়ার সাথে যারা জড়িত তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ১৩
ফজর৩:৫৪
যোহর১১:৫৫
আসর৪:৩৩
মাগরিব৬:৩৫
এশা৭:৫৪
সূর্যোদয় - ৫:১৭সূর্যাস্ত - ০৬:৩০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৪৭৩১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.