নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ৪ ফেব্রুয়ারি ২০২১, ২১ মাঘ ১৪২৭, ২১ জমাদিউস সানি ১৪৪২
সাংবাদিকদের উপর হামলায় সর্বোচ্চ শাস্তির দাবিতে গৌরীপুরে মানববন্ধন
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের গৌরীপুরে ৩০ জানুয়ারি অনুষ্ঠিত গৌরীপুর পৌরসভার নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালনের সময় এনটিভি ও একাত্তর টিভি'র ক্যামেরাপারসনকে হামলা ও আহত করার প্রতিবাদে গৌরীপুরের সাংবাদিকবৃন্দ স্থানীয় মধ্যবাজারে গত সোমবার বিকেল ৪টায় মানববন্ধন করেছে। এ মানববন্ধনত্তোর সমাবেশে গৌরীপুর প্রেসকাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসারের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক রইছ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ সাংবাদিক সমিতির সভাপতি ম. নূরুল ইসলাম, সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, কমল সরকার, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য-সচিব মশিউর রহমান, সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মেদ, গৌরীপুর রিপোর্টার্স কাবের সভাপতি রায়হান উদ্দিন সরকার, প্রেসক্লাবের সদস্য কাজী আব্দুল্লাহ আল আমিন, সাংবাদিক শেখ মো. বিপ্লব প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, সাংবাদিকদের উপর হামলা খুবই ন্যাক্কারজনক ও দুঃখজনক ঘটনা। এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই হামলার সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এবং ৭২ ঘণ্টার সময় বেঁধে দেয়া হয়েছে। তারা ব্যর্থ হলে আমরা আরো কঠোর আন্দোলনে যাব। এ বিষয়ে ভুক্তভোগী এনটিভি'র ক্যামেরাপারসন বলেন মাসুদ রানা বলেন, দুপুরে কেন্দ্রের পাশে ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর পেয়ে সেখানে যাওয়া মাত্রই তাদের দেখা মাত্রই দুর্বত্তরা ধর ধর বলে চিৎকার করে বাঁশ ও লাঠি দিয়ে এলোপাতারি মারতে থাকে। এসময় তার হাতে থাকা ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাঙচুর করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি গৌরীপুর পৌরসভার নির্বাচনে দায়িত্ব পালনকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলামের ও স্বতন্ত্র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলামের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় এনটিভি ও একাত্তর টিভি'র ক্যামেরাপারসন মাসুদ রানা ও নুরুজ্জামান আহত হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২০
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২১১৭০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.