নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ৪ ফেব্রুয়ারি ২০২১, ২১ মাঘ ১৪২৭, ২১ জমাদিউস সানি ১৪৪২
আদমদীঘিতে সরকারি অফিসের ২৪৮ জাল সিলসহ প্রতারক গ্রেফতার
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার আদমদীঘিতে ভুমি অফিসসহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তাদের স্বাক্ষর ও সিল জাল করে প্রতারণার অভিযোগে ইসাহাক আলী খন্দকার (৭৮) নামের আন্তঃজেলা জালিয়াত চক্রের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইসাহাক উপজেলার শিয়ালশন গ্রামের আহম্মদ আলী খন্দকারের ছেলে। এসময় তাকে সহযোগিতা করার আপরাধে সুদিন গ্রামের আব্দুস ছামাদের ছেলে আমিনুর রহমানকে ভ্রাম্যমাণ আদালতে ৩ দিনের কারাদ- এবং ইসাহাকের বিরুদ্ধে ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা রায়হানা জান্নাত শিখা বাদি হয়ে থানায় একটি মামলা করেন।

জানা গেছে, উপজেলার সুদিন গ্রামের আমিনুর রহমান নামের এক ব্যক্তি জমির দাখিলা রশিদ উপজেলা ভুমি অফিসে দাখিল করেন। ওই দাখিলা যাচাই বাচাই করার জন্য একজন ইউনিয়ন সহকারি ভুমি কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেয়া হয়। তদন্ত প্রতিবেদনে দাখিলাটির সিল স্বাক্ষরসহ যাবতীয় কাগজপত্রদি নকল বলে প্রমাণিত হয়। এরপর অনুসন্ধান করে জানা যায়, উপজেলার শিয়ালশন গ্রামের ইসাহাক আলী খন্দকার নামের ওই ব্যক্তি দীর্ঘদিন যাবত বগুড়া, নওগাঁ জেলা প্রশাসক, সহকারি জজ, ইউএনও, সহকারী কমিশনার ভুমি, সাব-রেজিস্টার, তহসিলদার, কানোনগো, ও সোনালী ব্যাংকসহ বিভিন্ন দফতরের সিল জাল করে প্রতারনার মাধ্যমে নকল দাখিলা, খতিয়ান, এম.আর.আর, সি.এস, জমির খাজনার রশিদসহ নানা ভুয়া কাগজপত্র তৈরি করে সাধারণ মানুষের নিকট মোটা অংকের টাকার বিনিময়ে বিক্রি করে আসছিল। গত মঙ্গলবার সন্ধ্যায় সহকারি কমিশনার (ভূমি) মাহবুবা হকের নেতৃত্বে শিয়ালশন গ্রামে ইসাহাক আলীর বাসায় অভিযান চালিয়ে বিভিন্ন দফতরের ২৪৮টি নকল সিল এবং বেশ কিছু খাজনার রশিদসহ বিপুল পরিমাণ জাল কাগজপত্র জব্দ করেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৫
ফজর৪:৪৪
যোহর১১:৪৩
আসর৩:৪৭
মাগরিব৫:২৮
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:০০সূর্যাস্ত - ০৫:২৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২১৩৫৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.