নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
আদমদীঘির তেঁতুলিয়া-উজ্জ্বলতা সড়ক পাকাকরণ কাজ এক বছরেও শেষ হয়নি
ইটের খোয়ার স্তূপ চলাচলে দুর্ভোগ
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার আদমদীঘি উপজেলার জনগুরুত্বপূর্ণ তেঁতুলিয়া-উজ্জ্বলতা সড়ক পাকাকরণ কাজ উদ্বোধনের পর ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফিলতির কারণে এক বছরেও শেষ করতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বর্তমানে সড়কের বিভিন্ন স্থানে নিম্নমানের ইটের খোয়া স্তূপ করে রাখায় যানবাহন ও জনসাধারণের চলাচলে মারাত্মক দুর্ভোগ পোহাতে হচ্ছে। জরুরিভাবে সড়কটি পাকাকরণের কাজ সমাপ্ত করার জন্য এলাকাবাসী জোড়দাবি জানিয়েছেন।

আদমদীঘি উপজেলা প্রকৌশলী দফতর সূত্রে জানা যায়, উপজেলা শহর মাস্টার প্ল্যান প্রণয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্প কর্তৃক প্রায় এক কোটি টাকা ব্যায়ে আদমদীঘি সদর ইউপির জনগুরুত্বপূর্ণ তেঁতুলিয়া-উজ্জ্বলতা বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান নামে দেড় কিলোমিটার সড়কটি ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি ব্যাপক আয়োজনের মাধ্যমে পাকাকরণ কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু। কাজটি শুরুর ৯ মাসের মধ্যে শেষ করার নিয়ম থাকলেও দীর্ঘ প্রায় ১ বছরেও শেষ করতে পারেনি। বিভিন্ন সময় নানা অজুহাতে কয়েক দফায় কাজের মেয়াদ বাড়িয়ে নেয়া হয়েছে। সড়কে ইটের খোয়া ও বালু ফিলিং করে রাখা হলেও ধীরগতিতে চলছে সড়ক পাকাকরণের কাজ। বর্তমানে সড়কের পশ্চিম সাইডে নিম্নমানের ইটের খোয়া ফেলে স্তূপ করে রাখায় জনমনে ক্ষোভ এবং যানবাহনসহ জনসাধারণের চলাচলে মারাত্মক দুর্ভোগ পোহাতে হচ্ছে।

তেঁতুলিয়া গ্রামের দুলাল, আফাজ, জাহাঙ্গীর আলম, নাসির ম-ল, ভুট্টুসহ অনেকের দাবি নিম্নমানের ইটের খোয়া সরিয়ে সিডিউল মোতাবেক খোয়া ফেলে জরুরি ভিক্তিতে পাকাকরণ কাজ শেষ করার। কাজের ঠিকাদার খলিলুর রহমান জানান, পূর্ব সাইডে কাজ শেষ করার পর প্রকৌশলীর সাথে আলাপ করে পশ্চিম সাইডে কাজ শুরু করা হবে। আদমদীঘি উপজেলা প্রকৌশলী সাজেদুর রমহান জানান, কিছু নিম্নমানের ইটের খোয়া রয়েছে তা সরিয়ে কাজ করার জন্য ঠিকাদারকে তাগিদ দেয়া হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ১৫
ফজর৩:৫২
যোহর১১:৫৫
আসর৪:৩৩
মাগরিব৬:৩৬
এশা৭:৫৬
সূর্যোদয় - ৫:১৬সূর্যাস্ত - ০৬:৩১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১১১৭৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.