নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
বাংলাদেশকে কড়া বার্তা দিয়ে রাখলো স্বাগতিকরা
স্পোর্টস ডেস্ক
মার্চে নিউজিল্যান্ডে সংক্ষিপ্ত সংস্করণের সিরিজ খেলবে বাংলাদেশ। সফরকারীদের তার আগেই কড়া বার্তা দিয়ে রাখলো স্বাগতিকরা। ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে অস্ট্রেলিয়াকে বড় ব্যবধানে হারিয়েছে নিউজিল্যান্ড। এক কথায় দাপট দেখিয়েই তারা অজিদের হারিয়েছে ৫৩ রানে!

ক্রাইস্টচার্চ ভূমিকম্পের দশ বছর পূর্তির দিনে ম্যাচটা হয়েছে ক্রাইস্টচার্চে। শুরুতে টস জিতে কিউইদেরই ব্যাটিংয়ে পাঠান অ্যারন ফিঞ্চ। স্বাগতিকদের ব্যাটিং দেখে অবশ্য মনে হচ্ছিল, অজিদের সিদ্ধান্তটা ঠিকই ছিল। ১৯ রানে অধিনায়ক কেন উইলিয়ামসন সহ বিদায় নেন ৩জন। তার পরেও অস্ট্রেলিয়াকে হতাশ হতে হয়েছে ডেভন কনওয়ের বিধ্বংসী ব্যাটিংয়ের কাছে। বাকিরা যেখানে দ্রুত ফিরছেন, সেখানে কনওয়ে রীতিমত তা-ব চালিয়েছেন। তার পরেও আক্ষেপ থেকেই যাচ্ছে। ৫৯ বলে তাকে অপরাজিত থাকতে হয়েছে ৯৯ রানে। ইনিংসে ছিল ১০টি চার ও ৩টি ছয়ের মার। কনওয়ের ব্যাটে ভর করেই ৫ উইকেটে ১৮৪ রানের বড় স্কোর পায় নিউজিল্যান্ড। ১৮৫ রানের লক্ষ্যে অস্ট্রেলিয়ার দশা ছিল আরও ভয়াবহ! বোল্ট-সাউদির তোপে ৫৬ রান তুলতেই হারায় ৫ উইকেট!

নতুন বলে দুই পেসারের আক্রমণের কৌশলই শেষ পর্যন্ত মোড় ঘুরিয়ে দিতে ভূমিকা রেখেছে। একটা পর্যায়ে মিচেল মার্শ ও অ্যাস্টন অ্যাগার মিলে কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও ৪৫ রানে মার্শকে ফিরিয়ে সেটি ভেঙেছেন জেমিসন। কোণঠাসা হয়ে পড়া অস্ট্রেলিয়া আর মাথা তুলে আর দাঁড়াতেই পারেনি। শেষ দিকে লেজ ছেঁটেছেন দুই স্পিনার স্যান্টনার-সোধি। ১৭.৩ ওভারে অস্ট্রেলিয়া অলআউট হয়েছে ১৩১ রানে। ২৮ রানে ৪ উইকেট নিয়েছেন লেগ স্পিনার ইশ সোধি। দুটি করে নিয়েছেন ট্রেন্ট বোল্ট ও টিম সাউদি। একটি নিয়েছেন কাইল জেমিসন ও মিচেল স্যান্টনার। ম্যাচসেরা কনওয়ে।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ১৫
ফজর৩:৫২
যোহর১১:৫৫
আসর৪:৩৩
মাগরিব৬:৩৬
এশা৭:৫৬
সূর্যোদয় - ৫:১৬সূর্যাস্ত - ০৬:৩১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১১২০৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.