নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
শপথ নিলেন শরীয়তপুরের তিন পৌর মেয়র
শরীয়তপুর প্রতিনিধি
শপথ নিলেন শরীয়তপুরের নড়িয়া, ভেদরগঞ্জ ও জাজিরা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা। গতকাল সোমবার দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নবনির্বাচিত মেয়র আইনজীবী আবুল কালাম আজাদ, আবুল বাশার চোকদার ও মো. ইদ্রিস মাদবরকে শপথ পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়। গত ৩০ জানুয়ারি এ পৌরসভায় ভোটগ্রহণ হয়। মেয়রের সঙ্গে শপথ গ্রহণ করেন তিন পৌরসভার ২৭ জন সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলর। নড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র আবুল কালাম আজাদ বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ

হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে নৌকা প্রতীক উপহার দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই শরীয়তপুর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি প্রত্যেক পৌরবাসীকে তাদের সেবা পৌঁছে দিতে চাই। তাদের সুখ-দুঃখে কাছে থাকতে চাই। নবনির্বাচিত মেয়র ভেদরগঞ্জের আবুল বাশার চোকদার ও জাজিরার মো. ইদ্রিস মাদবর জানান, স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে মেয়র হয়েছেন তারা। তারা ধন্যবাদ জানিয়েছেন, অক্লান্ত পরিশ্রম করে যারা ভোট দিয়ে তাদের মেয়র বানিয়েছেন। পৌরসভাকে ডিজিটাল ও আধুনিকতায় গড়ে তুলবেন এই প্রত্যাশা তাদের।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুন - ১৫
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১২৪৭৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.