নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
সিলেটে ভাড়া নিয়ে তর্কের জেরে ব্যাংক কর্মকর্তাকে খুন করল সিএনজি চালকরা
সিলেট প্রতিনিধি
সিলেটে সিএনজির ভাড়া নিয়ে চালকদের হামলায় মওদুদ আহমেদ (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। গত রোববার রাত পৌনে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় চালক নোমান হাসনুকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় আরও কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মওদুদ সিলেটের জৈন্তাপুর উপজেলার অগ্রণী ব্যাংক হরিপুর গ্যাস ফিল্ড শাখার ক্যাশ কর্মকর্তা ছিলেন। তিনি হরিপুর এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার টেংগুরিপাড়া গ্রামে। বাবার নাম মো. আবদুল ওয়াহেদ। মামলার এজাহার সূত্রে জানা গেছে, সন্ধ্যা পৌনে ৮টায় জৈন্তাপুরের হরিপুর থেকে সিলেট থ ১২-৪২৭০ নম্বর একটি সিএনজিতে নগরের বন্দরবাজারে যান ব্যাংক কর্মকর্তা মওদুদ। সন্ধ্যায় কালেক্টরেট জামে মসজিদের সামনে আসার পর চালক নোমান হাসনুর সঙ্গে ভাড়া নিয়ে তার বাকবিত-া হয়। একপর্যায়ে নোমানসহ আরও কয়েকজন অটোরিকশাচালক মওদুদকে বেধড়ক মারধর করে। তাকে উদ্ধার করে আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নেয়া হয়। পরে রাত পৌনে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে হাজির হন বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই মোস্তাফিজুর রহমান। কিন্তু ততক্ষণে নোমান হাসনুসহ অন্য চালকরা পালিয়ে যায়। পুলিশ ওসমানী হাসপাতালে পৌঁছে সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের মর্গে পাঠায়। কোতোয়ালি থানার ওসি এসএম আবু ফরহাদ জানান, ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুন - ১৫
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১২৪৭৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.