নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০ ফাল্গুন ১৪২৭, ১০ রজব ১৪৪২
সুনামগঞ্জে মাদক ব্যবসায়ী ও ডাকাতসহ গ্রেফতার ৬
হাওড়াঞ্চল (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জে পৃথক অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ি ও ডাকাত সদস্যসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িরা হলো- জেলার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলিদপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের জাহাঙ্গীর হোসেন (৩৫), জগন্নাথপুর পৌরশহরের হবিবপুর গ্রামের ধলাই উল্লাহর ছেলে জিয়াউল হক (৪০) ও একই গ্রামের মৃত সুকুর মুদকের ছেলে মিনু মুদক (২৮)। আর গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলো- জেলার ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের ফকিরটিলা গ্রামের মৃত চান মিয়ার ছেলে আন্তঃ

ডাকাত দলের সদস্য রুয়েল হোসেন বুশ (৩০), তার সহযোগী একই গ্রামের বিক্রম আলীর ছেলে জাম্বির আলী জম্বির (৩৫) ও জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের উত্তর গড়গড়িয়া গ্রামের মৃত সুলেমান আলীর ছেলে ডাকাতি মামলার আসামি শাহরিয়ার হোসেন টেন্ডার শাহীন (৪০)। গতকাল সোমবার দুপুরে আদালতের মাধ্যমে ৬ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে। জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ও ছাতক থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল সোমবার ভোরে ও গত রোববার রাত ২টায় পৃথক অভিযান চালিয়ে ১শ গ্রাম গাঁজা ও ৩ লিটার মদসহ ৩ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করাসহ ডাকাতি মামলার ৩ আসামিকে গ্রেফতার করা হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুন - ১৫
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১২৪৮৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.