নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৪ মে ২০২১, ২১ বৈশাখ ১৪২৮, ২১ রমজান ১৪৪২
বিশাল ব্যবধানে হেরে সিরিজ খোয়ালো বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
পাল্লেকেলেতে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের পঞ্চম দিনে দাঁড়াতেই পারেনি টাগাররা। পৌনে দুই ঘণ্টার মধ্যেই ম্যাচের দ্বিতীয় ইনিংস গুটিয়ে যায় মুমিনুলদের।

২০৯ রানের বড় ব্যবধানে হার মানে টাইগাররা। শ্রীলংকা সিরিজ জিতে নেয় ১-০ ব্যবধানে।

পঞ্চমদিনের তৃতীয় ওভারেই এলবিডাবিস্নউ হয়ে ফিরে যান লিটন দাস। তার আগে করেন ৪৬ বল খেলে করেন ১৭ রান। দলের পক্ষে সর্বোচ্চ সংগ্রহ মুশফিকুর রহিমের। তিনি ৪০ রান করেন ৬৩ বলে। দ্বিতীয় সর্বোচ্চ মেহেদী হাসান মিরাজের। তিনি ৮৬ বল খেলে ৩৯ রান করে শেষ দিনে কিছুটা লড়াই করেন। কিন্তু অন্য প্রান্ত থেকে সহযোগিতা না পাওয়ায় পারেননি দলকে এগিয়ে নিতে। টাইগারদের দ্বিতীয় ইনিংস থামে ২২৭ রানে।

এ ছাড়া সাইফ ৩৪, মুমিনুল ৩২, শান্ত ২৬ ও তামিম ২৪ রান করে সাজঘরে ফেরেন।

অবশ্য টেস্ট ইতিহাসে ৪৩৭ বা তার চেয়ে বেশি রানের লক্ষ্য কখনোই স্পর্শ করতে পারেনি বাংলাদেশ। তাই পাল্লেকেলেতে এই লক্ষ্য টপকাতে রেকর্ড গড়তে হতো তাদের। এর আগে শ্রীলংকা প্রথম ইনিংস ঘোষণা করে ৪৯৩ রান করে। পরে বাংলাদেশ প্রথম ইনিংসে ২৫১ রানে অলআউট হলে ফলোঅন না করিয়ে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ১৯৪ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে। দুই ইনিংস মিলিয়ে ১১ উইকেট নিয়ে অভিষেক ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন প্রবীণ জয়াবিক্রম। ম্যান অব দ্যা সিরিজ করণারত্নে।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ১৯
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১২৫১০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.