নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবণ ১৪২৮, ৯ জিলহজ ১৪৪২
তাড়াশে ২ ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ
চলনবিল প্রতিনিধি
সিরাজগঞ্জের চলনবিলের তাড়াশে ২টি ইউনিয়নের উদ্যোগে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

গত শনিবার উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়ন কার্যালয় চত্বরে অসহায়, দুস্থ ও হত দরিদ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অসহায়, দুস্থ ও হত দরিদ্র ১ হাজার ৪শ ৯৪টি পরিবারের মাঝে চাল বিতরণ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল।

এ সময় উপস্থিত ছিলেন ট্র্যাগ অফিসার উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মাহমুদুল হাসান, ইউপি সচিব শরিফুল ইসলাম, ইউপি সদস্য আলতাব হোসেন, আব্দুল মালেক, জয়নব খাতুন, ইউনিয়ন যুবলীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, গ্রাম পুলিশ দফাদার রাজিব চন্দ্রসহ অনেকে।

এ চাল বিতরণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল বলেন, করোনাকালীন সময়ে সরকারি বিধিনিষেধ মেনে একই জায়গায় জনতার ভিড় না করে স্ব-স্ব অবস্থানে থেকে চাল বিতরণ করার জন্য ওয়ার্ডের মেম্বারদের উপর দায়িত্ব দেয়া হয়েছে।

অপরাদিকে বারুহাস ইউনিয়নের বিনোদপুর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা আইডিয়াল সরকারি কলেজ চত্বরে ইউপি চেয়ারম্যান প্রভাষক মোক্তার হোসেন মুক্তার সভাপতিত্বে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অসহায়, দুস্থ ও হত দরিদ্র ১ হাজার ৫শ ৬৫টি পরিবারের মাঝে চাল বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা উপ-খাদ্য পরিদর্শক উত্তম কুমার সরকার, ইউপি সচিব হেলাল আহম্মেদ, ইউপি সদস্য আতাউর রহমান, আব্দুল ফরিদ, শফিকুল ইসলামসহ অনেকে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২৫
ফজর৪:০০
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৮
এশা৮:০৯
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৯২৭২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.