নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবণ ১৪২৮, ৯ জিলহজ ১৪৪২
বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীতে অ্যাপপ্রোচ সড়কের বেহালদশা
গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর সাউদেরখাল ও গয়নাঘাটা ব্রিজের অ্যাপপ্রোচ সড়ক খানাখন্দে ভরা। সড়কের বড় বড় গর্ত হয়ে মরন ফাঁদে পরিণত হয়েছে। বিঘি্নত হচ্ছে যানবাহনের স্বাভাবিক চলাচল। প্রায়ই ঘটছে দুর্ঘটনা। খানাখন্দের কারণে ঈদে ঘরমুখো মানুষের যাতায়াতে ভোগান্তি বেড়ে যাবে। এ অবস্থায় ঈদের আগে সড়কের সংস্কারের দাবি করেছেন যানবাহনের চালক ও পথচারীরা।

সড়ক ও জনপথ সূত্রে জানা গেছে, ডবিস্নইবিবিআইপি প্রকল্পের আওতায় মেসার্স বিএনকো ট্রেডার্স ২০১৯ সালের ১২ মার্চ ব্রিজসহ অ্যাপপ্রোচ সড়কের নির্মাণ কাজ সম্পন্ন করে। অ্যাপপ্রোচ সড়কের নির্মাণের পরপর সড়কের কার্পেটিং উঠে বড় বড় গর্তের সৃষ্টি হয়। ঠিকাদারি প্রতিষ্ঠান দুই দফা সংস্কার করলেও বর্তমানে সড়কের বেহাল দশা।

স্থানীয় আব্দুল ওহাব মোল্লা অভিযোগ করেন, অ্যাপপ্রোচ সড়ক নির্মাণের সময় ঠিকাদারি প্রতিষ্ঠান নিম্নমানের সামগ্রী ব্যবহার করে নির্মাণ করে। ফলে নির্র্মাণ কাজ শেষ হতে না হতেই কার্পেটিং উঠে খানাখন্দের সৃষ্টি হয়। পর পর দুই দফা সংস্কার করা হলেও বর্তমানের সড়কটি এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। সংশ্লিষ্ট প্রকৌশলী মুঠো ফোনে বলেন, অধিক বর্ষার কারণে সংস্কার কাজ বিলম্ব হচ্ছে। আবহাওয়া অনুকূলে আসলে ঈদুল আজহার পূর্বেই সংস্কার করা হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২৫
ফজর৪:০০
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৮
এশা৮:০৯
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৯৪২৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.