নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবণ ১৪২৮, ৯ জিলহজ ১৪৪২
অভয়নগরে যৌতুকের টাকা না পেয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ
অভয়নগর (যশোর) প্রতিনিধি
যশোরের অভয়নগরে চাহিদা মোতাবেক যৌতুকের টাকা না পেয়ে ছয় মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত রোববার দিবাগত রাত ১২টার দিকে নওয়াপাড়া পৌরসভার ওয়াপদার মোড়ে মোজ্জামেল হোসেনের বাড়িতে এঘটনাটি ঘটেছে। মৃত ওই গৃহবধূর নাম সুমাইয়া আক্তার (২০) তিনি স্থানীয় কোটা গ্রামের আব্দুল জলিল মোল্যার মেয়ে।

থানা পুলিশ ও মৃত্যুর পারিবার সূত্রে জানা গেছে, প্রেমের সম্পর্ক ধরে এক বছর আগে সুমাইয়া খাতুনের বিয়ে হয় একই উপজেলার কাদিরপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে রিয়াজুল ইসলাম সুমনের সাথে। রিয়াজুলের পরিবার এ বিয়ে মেনে না নেওয়ায় তারা নওয়াপাড়ার ওই বাড়িতে ভাড়া থাকতো। সুমাইয়া খাতুনের ভাই সোহাগ হোসেন জানান, তার ভগি্নপতি একজন বখাটে যুবব। কাজ না করে বন্ধু নিয়ে ঘুরে বেড়ায়। সে যৌতুকের দাবিতে তার বোনের উপর নির্যাতন করতো। গত রোববার রিয়াজুলের দাবিকৃত ১০ হাজার টাকা নিতে তার বোন পিতার বাড়িতে আসে। দরিদ্র পিতা তাকে দুই হাজার টাকা দিয়ে স্বামীর বাড়িতে পাঠিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে রিয়াজুল তার বোনের ওপর নির্যাতন করতে থাকে। নির্যতনের একপর্যায়ে তার বোনকে রিয়াজুল গলাটিপে হত্যা করে। রোববার রাত ১২টার দিকে জানানো হয় তার বোন মারা গেছে। পরে তারা ওই রাতে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে তার লাশ পড়ে থাকতে দেখে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম শামীম হাসান জানান, ভালোবাসার মাধ্যমে তাদের বিয়ে হয়। বিয়ের পর যৌতুকের দাবিতে ওই গৃহবধূর ওপর নির্যাতন করতে থাকে। নির্যাতনের মাঝে তাকে আত্মহত্যার জন্য প্ররোচনা করা হতো। ঘটনার দিনে একই ভাবে আত্মহত্যার প্ররোচনা করায় ওই গৃহবধূ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় ওই রাতেই আত্মহত্যার প্ররোচনা আইনে থানায় মামলা দায়ের হয়েছে। আসামী রিয়াজুল ইসলাম পলাতোক রয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২৭
ফজর৪:০২
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৭
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২০২৩৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.