নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ২০ জুলাই ২০২১, ৫ শ্রাবণ ১৪২৮, ৯ জিলহজ ১৪৪২
পাইকগাছায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলা তুলে নিতে হুমকি
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
পাইকগাছায় এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা তুলে নিতে বাদী ও সাক্ষীদের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার পর মামলা হলে ধর্ষক রকি শেখের পিতা বিষয়টি মীমাংসার প্রস্তাব দেন। এতে রাজী না হওয়ায় তিনি হুমকি-ধামকি দিচ্ছেন। এতে জীবনের নিরাপত্তাহীনতায় রীতিমত ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে ধর্ষিতার পরিবার।

অভিযোগে বলা হয়, গত ১৯ জুন দুপুরে উপজেলার হরিঢালীর সোনতনকাঠি গ্রামের শেখ পাড়ার আমজেদ শেখের ছেলে রকি প্রতিবেশি ফাইজার শেখের বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে স্থানীয় বাগানের মধ্যে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিতার ভাই জুয়েল শেখ বাদী হয়ে ২০ জুন রকির বিরুদ্ধে পাইকগাছা থানায় একটি মামলা করেন। যার নং-১৯।

থানা পুলিশ জানায়, ইতোমধ্যে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আদালতে ২২ ধারায় জবানবন্ধী ও আলামত সংগ্রহ সহ ডিএনএর স্যাম্পল পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ দিকে সোনাতনকাঠির বারিকুল শেখ ওরফে মুক্তর স্ত্রী স্থানীয় মুদি দোকানি নার্গিস বেগম (৫৫) জানান, গত ১৯ জুন দুপুরে বৃষ্টির মধ্যে স্থানীয আমজেদ শেখের ছেলে রকি (২০) মাথায় গামছা দিয়ে তার দোকান থেকে ১টি সিগারেট ধরিয়ে সামনে ঐ কিশোরীর ঘরের দিকে যায়। এ সময় কিশোরী বারান্দায় বসে মোবাইলে গেম খেলছিল।

এবিষয়ে ভিকটিম জানায়, ঘটনার আগে বৃষ্টির মধ্যে রকি তাকে বলে যে, তার মা নাকি দোলার মোড়ে আম-কাঁঠাল নিয়ে বসে তার জন্য অপেক্ষা করছে। এসময় রকির কথায় সে মোড়ের দিকে রওনা দেয়। এসময় রকিও তার পিছু নেয়। পথিমধ্যে তাদের বাড়ির প্রায় ৩ শ' গজ দুরে পৌঁছালে বৃষ্টির মধ্যে রকি তার হাত চেপে ধরে জোরপূর্বক পাশের একটি বাগানের মধ্যে পরিত্যক্ত বাড়িতে নিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার মুখ চেপে ধরে খারাপ কাজ করে চলে যায়।

ভিকটিমের ভাইয়ের স্ত্রী তনি্ন জানান, ভেজা অবস্থায় তার ননদ (ভিকটিম) বাড়িতে ফিরে কান্ন-কাটি শুরু করলে কারণ জানতে চাইলে সে বিস্তারিত ঘটনার কথা খুলে বলে।

ধর্ষিতার ভাই জুয়েল শেখ বলেন, হরিঢালী ক্যাম্প পুলিশের সহয়তায় তিনি থানায় গিয়ে রকি শেখের বিরুদ্ধে ধর্ষন মামলা করেছেন। এসময় তিনি আরো অভিযোগ করেন, মামলার পর রকির আব্বা আমজেদ শেখ তাকে ৩০ হাজার টাকায় ঘটনার মীমাংসার প্রস্তাব দেন। এতে তিনি রাজি না হওয়ায় শেষ পর্যন্ত আমজেদ শেখ তার ছেলের কিছু হলে আমার ও সাক্ষীদের দেখে নেবার হুমকি দিচ্ছেন।

মামলার এক সাক্ষী বারিকুল ইসলাম মুক্ত হুমকির বিষয়ে স্বীকার করেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোস্তাফিজুর রহমান বলেন, আদালতে ধর্ষিতার জবানবন্ধিসহ আলামত নিয়ে ডিএনএ্থ টেস্টের জন্য স্যাম্পল ঢাকায় পাঠানো হয়েছে।

এবিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এজাজ শফী বলেন, ধর্ষককে গ্রেফতারে সব রকমের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২৭
ফজর৪:০২
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৭
এশা৮:০৮
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২০২২৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.