নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ৩১ জুলাই ২০২০, ১৬ শ্রাবণ ১৪২৭, ৯ জিলহজ ১৪৪১
যতদিন বেঁচে আছি ততদিন মানুষের সুখ দুঃখের সাথী হয়ে থাকবো ইন্শাআল্লাহ : ডেপুটি স্পিকার
সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভয়াবহ মহামারী করোনাভাইরাস মোকাবিলার মধ্যেও দুর্যোগের শিকার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনার এ সময়ে কোন মানুষকেই ঘর থেকে বাহির হওয়া ঠিক নয়, তারপরেও আমি এই সংকটময় মুহূর্তে জীবনের ঝুঁকি নিয়ে আপনাদের পাশে এসে আপনাদের কষ্টের সাথে সামিল হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। যতদিন বেঁচে আছি ততদিন মানুষের সুখ দুঃখের সাথী হয়ে থাকবো ইন্শাআল্লাহ।

গাইবান্ধার সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের চিনিরপটল গ্রামে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি এসব কথা বলেন। তিনি পানিবন্দি মানুষদের উদ্দেশ্যে আরও বলেন, হতাশা হবার কিছু নাই। বানভাসী মানুষদের যাতে না খেয়ে না থাকতে হয় সেজন্য বর্তমান সরকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন। এ সময় উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, জেলা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন জাহাঙ্গীর, জেলা সিনিয়র প্রকৌশলী ছাবিউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মিঠুন কু-ু, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, উপজেলা আ'লীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, ঘুড়িদহ ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, হলদিয়া ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী, জুমারবাড়ী ইউপি চেয়ারম্যান রোস্তম আলী, ইউপি সদস্য আফজাল হোসেন, সাবেক ইউপি সদস্য ফজর আলী প্রমুখ। এছাড়াও ওই দিন সাঘাটা, হলদিয়া ও ঘুড়িদহ ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী, নদী ভাঙ্গনের শিকার পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়। বিতরণ শেষে জুমারবাড়ী উচ্চ বিদ্যালয়ে বন্যার্তদের জন্য আশ্রয় কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে বোনারপাড়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুন - ১৫
ফজর৩:৪৩
যোহর১১:৫৯
আসর৪:৩৯
মাগরিব৬:৪৯
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৭৩২২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.