নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ৩১ জুলাই ২০২০, ১৬ শ্রাবণ ১৪২৭, ৯ জিলহজ ১৪৪১
পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের অপরিবর্তিত টেস্ট দল ঘোষণা
স্পোর্টস ডেস্ক
পিছিয়ে পড়েও সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে জিতেছে ইংল্যান্ড। ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজ জয়ের আনন্দ তরতাজা থাকতেই আরেক সফরকারী দল পাকিস্তানের বিপক্ষে অপরিবর্তিত ১৪ সদস্যের টেস্ট দল ঘোষণা করেছে ইংলিশরা। উইন্ডিজের বিপক্ষে যে দল ছিল সে স্কোয়াডই থাকছে মিসবাহ-উল-হকের দলের বিপক্ষে। তিনটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে গত মাস থেকে ইংল্যান্ড সফরে আছে পাকিস্তান। দু'দলের প্রথম টেস্ট শুরু হবে ৫ আগস্ট (বুধবার), ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে। এই ম্যানচেস্টারে অলরাউন্ডার বেন স্টোকস ও পেসার স্টুয়ার্ট ব্রডের নৈপুণ্যে পরপর দুই টেস্ট জিতে ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজ জিতে নেয় জো রুটের দল। অথচ সাউদ্যাম্পটনে সিরিজে প্রথম ম্যাচ জিতে এগিয়ে গিয়েছিল জেসন হোল্ডাররা। তবে পরের দুই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি উইন্ডিজ। ব্রড ছাড়াও ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজ জিততে সাহায্য করেছেন স্কোয়াডের ছয় পেসারই। তারাও আছেন দলে। এছাড়া আছেন স্পিনার ডম বেস। তবে জায়গা মূল দলে জায়গা হয়নি তার কাউন্টি সতীর্থ জ্যাক লিচের। ২৯ বছর বয়সী স্পিনারকে রাখা হয়েছে রিজার্ভ প্লেয়ার হিসেবে। ১৪ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি জো ডেনলিরও। ক্যারিবিয়ানদের বিপক্ষে প্রথম টেস্টে অনুজ্জ্বল পারফর্ম্যান্সের কারণে সিরিজের শেষ দুই টেস্টে জায়গা হারান তিনি। এবার বাদ পড়লেন পাকিস্তানের বিপক্ষে সিরিজেও।

ইংল্যান্ড টেস্ট স্কোয়াড : জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডাসন, জোফরা আর্চার, ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, রোরি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রলি, স্যাম কারেন, ওলি পোপ, ডম সিবলি, বেন স্টোকস, ক্রিস ওকস, মার্ক উড।

রিজার্ভ খেলোয়াড় : জেমস ব্রাসি, বেন ফোকস, জ্যাক লিচ ও ড্যান লরেন্স।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ১৯
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪১৪৮৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.