নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ৩১ জুলাই ২০২০, ১৬ শ্রাবণ ১৪২৭, ৯ জিলহজ ১৪৪১
অজ্ঞান পার্টির টার্গেট পশুর হাট, আটক অর্ধশতাধিক
স্টাফ রিপোর্টার
ঈদুল আজহায় রাজধানীর পশুর হাটকেন্দ্রিক বেশি তৎপর অজ্ঞান পার্টি। এ ছাড়া ঈদ সামনে রেখে বাস, লঞ্চ, ট্রেন স্টেশনসহ জনসামগম স্থানে তারা তৎপরতা বাড়িয়েছে। গত বুধবার রাতে রাজধানীর বিভিন্ন এলকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ৫৫ ও গতকাল বৃহস্পতিবার ভোরে আরও চার সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বৃহস্পতিবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন বলেন, অজ্ঞান পার্টির সদস্যরা কৌশলে চা, ডাব, পানীয় বা অন্যকোনো খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে টার্গেটকৃত ব্যক্তিকে খাইয়ে সর্বস্ব লুটে নেয়। এ ছাড়া তারা গোলমরিচের গুড়া বা মলম চোখে মাখিয়ে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। তিনি আরও বলেন, জনসমাগম স্থানে এরা তৎপর থাকলেও কোরবানির পশুর হাটকে কেন্দ্র করে তাদের তৎপরতা বেশি রয়েছে। গোয়েন্দা বিভাগ ২-৩ দিন ধরে তাদের ধরতে কাজ করেছে। আশা করছি অজ্ঞান পার্টির এ সদস্যদের গ্রেফতারে পশুর হাটের কেনাবেচা নিরাপদ হবে।

ডিবি জানায়, ধারাবাহিক অভিযানে গ্রেফতার ৫৯ জনের মধ্যে গোয়েন্দা ওয়ারি বিভাগ ১৬, সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ ১০, গোয়েন্দা মতিঝিল বিভাগ ৯, গোয়েন্দা রমনা বিভাগ আট, গোয়েন্দা লালবাগ বিভাগ আট ও গোয়েন্দা তেজগাঁও বিভাগ আটজনকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ২৪০ পিস চেতনানাশক ট্যাবলেট, চারটি তরল মুভ স্পে বোতল, ৯টি মলমের কৌটা, সাতটি হারবাল পেইন কিলার, পাঁচটি চাকু, গুল, ৯ প্যাকেট চেতনানাশক হালুয়াসহ মরিচের গুড়া ও জামবাগ উদ্ধার করা হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২৫
ফজর৪:০০
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৮
এশা৮:০৯
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৮৯৮৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.