নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ৩১ জুলাই ২০২০, ১৬ শ্রাবণ ১৪২৭, ৯ জিলহজ ১৪৪১
বদরগঞ্জে ভুল চিকিৎসায় গবাদি পশুর মৃত্যু
বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
রংপুরের বদরগঞ্জ পৌরসভার বালুয়াভাটা ৭নং ওয়ার্ডে গ্রাম্য পশু ডাক্তার রফিকুল ইসলামের (৫৫) ভুল চিকিৎসায় গবাদি পশুর মৃত্যুতে নূর আলমের (৪৫) লক্ষাধিক টাকার ক্ষতি হয়।

অভিযোগ সূত্রে ও এলাকাবাসীর ভাষ্য মতে জানা যায়, নূর আলম (৪৫) এক জন হতদরিদ্র খেটে খাওয়া মানুষ। জীবন-জীবিকার তাগিদে অনেক কষ্টে ঋণ করে অস্ট্রেলিয়ান ফ্রিজিয়ান গরু ক্রয় করে পালনের জন্য। গরুটির গত চার দিন পূর্বে ১টি বাচ্চা হয়। গরুটি সুস্থ থাকা সত্ত্বেও ডাক্তার রফিকুল ইসলাম খোঁজ-খবর নেয়। কোন রকম সমস্যা না থাকার পরও ডাক্তার ক্যালসিয়াম ইনজেকশন প্রদান করে। ইনজেকশনের পর গরুটি মৃত্যু বরণ করে। তাতে নূর আলমের প্রায় দুই লক্ষ পঁচাত্তর হাজার (২,৭৫,০০০/-) টাকার ক্ষতি হয়। পরবর্তীতে ডা. রফিকুল ইসলামকে ফোন করলে যোগাযোগ করে না। ইচ্ছাকৃত গরুটিকে মেরে ফেলেছে বলে নূর আলম বদরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করে। সাথে সাথে বদরগঞ্জ প্রাণি সম্পদ কর্মকর্তাকে অভিযোগ প্রদান করা হয়।

বদরগঞ্জ প্রাণি সম্পদ কর্মকর্তা কৃষিবিদ ডা. ওমর ফারুক বলেন, মূলত বিষয়টি আমার নয়। থানা তদন্ত করে দেখবে। তবে যেহেতু গ্রাম্য পশু ডাক্তার চিকিৎসা করেছে আলোচনা করে সমাধানের চেস্টা করা যাবে। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২৫
ফজর৪:০০
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৮
এশা৮:০৯
সূর্যোদয় - ৫:২৫সূর্যাস্ত - ০৬:৪৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৮৯৯১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.