নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা,সোমবার ৫ আগস্ট ২০১৩, ২১ শ্রাবন ১৪২০, ২৬ রমজান ১৪৩৪
সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত
জনতা ডেস্ক
গতকাল মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত ও ৪৩ জন আহত হয়েছে। ঝিনাইদহের কালিগঞ্জ, চুয়াডাঙ্গা, গাইবান্ধার পলাশবাড়ী ও সিরাজগঞ্জ থেকে এফএনএস ও জনতা প্রতিনিধিরা জানান-

এফএনএস জানান : গতকাল রোববার ঝিনাইদহের কালীগঞ্জে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো অন্তত ২০ জন।

সকাল ৯টার দিকে উপজেলার বারোবাজার এলাকায় ঝিনাইদহ-যশোর সড়কে এ দুর্ঘটনায় বাসযাত্রী ইউনুস আলী নিহত হয়।ইউনুস কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাঁদপুর এলাকার বাসিন্দা। আহতদের কালীগঞ্জ ও যশোরের বিভিন্ন হাসপাতাল এবং ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বারোবাজার হাইওয়ে থানার ওসি মোফাজ্জেল হোসেন জানান, কুষ্টিয়া থেকে যশোরগামী গড়াই পরিবহনের একটি যাত্রীবাহী বাস বারোবাজার পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ইউনুছ আলী নিহত হয়।

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদার কার্পাসডাঙ্গা মুজিবনগর সড়কে যাত্রীবাহী বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত এবং ৬ জন আহত হয়েছেন। গতকাল রোববার বেলা দেড়টায় কার্পাসডাঙ্গা-মুজিবনগর সড়কের কানাইডাঙ্গা বয়রার মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতের মধ্যে একজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবীব জানান, রোববার বেলা দেড়টার দিকে কার্পাসডাঙ্গা-মুজিবনগর সড়কের কানাইডাঙ্গা বয়রার মোড়ে নসিমন ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে উপজেলার মুন্সিপুর গ্রামের কালুর স্ত্রী ছালে বেগম (৫০), রবিউরের স্ত্রী মানজেদা (২৫) এবং অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ছালে বেগম এবং মানজেদা সম্পর্কে শাশুড়ি বৌ। আহত হয়েছেন আরও ৬ জন। আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রাখা হয়েছে।

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোহনা (৫) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল রোববার সকাল ১১টার দিকে গাইবান্ধা-সাঘাট সড়কের মুক্তিনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোহনা উপজেলার পুটিমারী গ্রামের ময়নুল ইসলামের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোহনা রাস্তা পারাপারের সময় সাঘাটা থেকে গাইবান্ধাগামী একটি যাত্রীবাহী সিএনজি চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক হাসপাতালে নেয়ার পথে মোহনার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের কাজিপুরে বাস ও সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় ২ জন নিহত ও অন্তত ১৭ জন আহত হয়েছে। নিহতরা হলো কাজিপুর উপজেলা সদরের শাউদতলা গ্রামের মৃত আজিবর রহমানের ছেলে আবুল কালাম আজাদ (৫৪) ও সিরাজগঞ্জ শহরের মাছুমপুর মহল্লার বাসিন্তা ও বাসের চালকের সহকারী মোকতেল হোসেন (৩৮)। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে কাজিপুর উপজেলার দুবলাই নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কাজিপুর থেকে সিরাজগঞ্জগামী নাইম পরিবহণের বাসটি ঘটনাস্থলে পৌঁছলে সামনের চাকা পাংচার হয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিয়ে বাসটি পার্শ্ববর্তী একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে সিএনজি অটোরিকশা ও বাসটি দুমড়েমুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই সিএনজির ১ যাত্রী ও বাসের চালকের সহকারী মারা যায়। আহত হয় অন্তত আরও ১৭ জন। পরে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
Jobs in Bangladesh
Jobs in Bangladesh
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ৫
ফজর ৪:০৮
যোহর ১২:০৫
আসর ৪:৪২
মাগরিব ৬:৪২
এশা ৮:০১
সূর্যোদয় - ৫:৩০সূর্যাস্ত - ০৬:৩৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৮০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদকঃ আহ্‌সান উল্লাহ্॥ প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত এবং সড়ক ৩১, বাড়ি ২৩, গুলশান, ঢাকা-১২১২ থেকে প্রকাশিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০। ফোনঃ ৮৩১৫১১৫ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.