নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ৩১ ভাদ্র ১৪২৮, ৬ সফর ১৪৪৩
আসছে একক নাটক 'লাভ ম্যারেজ'
বিনোদন ডেস্ক
নাহিদ ও রতন সম্পর্কে তারা মামা ভাগ্নে। মামা এবং ভাগ্নের মধ্যে দারুণ মিল। বলা যেতে পারে তাদের দুজনের সম্পর্ক অনেকটা বন্ধুর মতন। দুজনের বয়সের ব্যবধান চোখে পড়লেও কেউ বুঝতে পারবে না তারা মামা ভাগ্নে। নাহিদ তার একমাত্র বড় বোন রতনদের বাসায় থাকে। রতনের মা নাজিরা বেগম স্বামী হারিয়েছেন অনেকদিন। ছোট ভাই নাহিদকে তার বাসায় রেখেই ছেলের মতো করে মানুষ করেছেন। ছেলে বড় হয়েছে। নাজিরা বেগম চান তার ঘর আলো করে শিগগিরই ছেলের বউ আসবে। কিন্তু তার নিজের মধ্যে এক ধরনের দায়িত্ববোধ কাজ করে। তিনি তার ভাই নাহিদের বিয়ের আগে কিছুতেই ছেলে রতনের বিয়ে দিতে চান না। অন্যদিকে নাহিদকে বারবার বিয়ের কথা বলতে বলতে সে এখন বিরক্ত প্রায়। নাহিদ কিছুতেই সেটেল ম্যারেজ প্রথায় বিশ্বাসী নয়। তার সিদ্ধান্ত আগে প্রেম, তারপর বিয়ে। এমনিভাবে প্রেমের পেছনে ঘুরতে ঘুরতে তার বিয়ের বয়স প্রায় পার হয়ে যাচ্ছে। একটা সময় মামা ভাগ্নের সম্পর্ক উষ্ণ থেকে হয় শীতল। নানা ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক 'লাভ ম্যারেজ'। প্রবীর দত্তর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এ বাবুল। সোমবার রাজধানীর উত্তরা আপন ঘরে নাটকটির চিত্রায়ন হয়েছে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর, নওশীন আফরিন মীম, মুকিত জাকারিয়া, তামান্না আজমীর, শিরিন আলম প্রমুখ।

এ প্রসঙ্গে তানভীর বলেন, 'লাভ ম্যারেজ' পারিবারিক গল্পের একটি নাটক। এখানে একটি পরিবারের বন্ধন দেখানো হয়েছে। গল্পে একটি বার্তা রয়েছে। আশা করি, দর্শকদের পছন্দ হবে।' এ বাবুল বলেন, 'নব্য সকাল ক্রিয়েটিভ মিডিয়ার পরিবেশনায়, শাহ আলম সিকদারের প্রযোজনায় নাটকটি শিগগিরই এটিএন বাংলায় প্রচার হবে। গল্পে একটি বার্তা দেওয়ার চেষ্টা করেছি। আশা রাখি, দর্শকের পছন্দ হবে।'

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৫
ফজর৪:৪৪
যোহর১১:৪৩
আসর৩:৪৭
মাগরিব৫:২৮
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:০০সূর্যাস্ত - ০৫:২৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৮৪৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.