নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
শেরপুরে মাদকসম্রাট কামালের স্বাভাবিক জীবনে ফিরে আসতে আত্মসমর্পণ
শেরপুর থেকে জিএইচ হান্নান
শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণই মমিনাকান্দা গ্রামের আঃ মালেকের ছেলে মাদক সম্রাট মোঃ কামাল হোসেন (৩২) স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য ২১ নভেম্বর গতকাল শনিবার দুপুর ১২টায় পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ ভবনে চেয়ারম্যান আলহাজ মোঃ হায়দার আলীর হাতে ফুলের তোড়া দিয়ে আত্মসমর্পণ করেছেন। সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণই মমিনাকান্দা গ্রামের বাসিন্দা ২ কন্যা সন্তানের জনক কামাল হোসেন তার শ্বশুরালয় চৈতনখিলা গ্রামে বসবাসের এক পর্যায়ে ভাঙ্গারী ব্যবসার আড়ালে মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়েন। এসময় সে গাঁজাসহ বিভিন্ন মাদকের বড় বড় চালান এবং আন্তঃজেলা মাদক পাচারের মাধ্যমে হয়ে উঠেন মাদক সম্রাট। পরবর্তীতে সদর উপজেলার গাজীরখামার বাজার এলাকায় ভাঙ্গারী গোডাউন থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ পুলিশের হাতে গ্রেফতার হন। এতেও থেমে থাকেনি তার মাদক ব্যবসা এবং কামাল হোসেনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা দায়ের হয়। কামাল হোসেন সম্প্রতি মাদক মামলায় উচ্চ আদালত থেকে জামিনে এসে পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ মোঃ হায়দার আলীর সাথে দেখা করে বলেন, আমি আর জীবনে মাদক ব্যবসা করবো না এবং স্বাভাবিক জীবনে ফিরে আসবো। তার এমন কথা ও অঙ্গীকারকে স্বাগত জানান ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। পরে শনিবার দুপুরে কামাল হোসেন তার আইনজীবী শেরপুর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট এমকে মুরাদুজ্জামানকে সাথে নিয়ে ইউপি ভবনে আত্মসমর্পণ করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, শেরপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট এমকে মুরাদুজ্জামান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)'র প্রতিনিধি এবং পাকুড়িয়া ইউনিয়নের বিট অফিসার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আনোয়ার হোসেন।

এসময় নিজাম উদ্দিন আহম্মদ মডেল কলেজের অধ্যক্ষ মোঃ সাইদুল ইসলাম সাইদ, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, ইউনিয়ন পরিষদ সচিব নূরে আলম সিদ্দিকী, সদস্য মতি মিয়া, মোঃ হারুন অর রশিদ, আত্মসমর্পণকারী কামাল হোসেনের স্ত্রী ইয়াসমিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ১৩
ফজর৩:৫৪
যোহর১১:৫৫
আসর৪:৩৩
মাগরিব৬:৩৫
এশা৭:৫৪
সূর্যোদয় - ৫:১৭সূর্যাস্ত - ০৬:৩০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৬৭৬৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.